Friday , 14 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান গেট এখন ভ্যান স্ট্যান্ড
--প্রেরিত ছবি

মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান গেট এখন ভ্যান স্ট্যান্ড

উপজেলা (মনিরামপুর) প্রতিনিধি :

মণিরামপুর উপজেলায় ১৭টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত। এখানে প্রায় সাড়ে ৫ লক্ষ মানুষের বসবাস। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় ৩০০-৪৫০ জন মানুষ বিভিন্ন ধরনের সেবা নিতে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন। সেবা নিতে আসা নাম প্রকাশে অনিচ্ছুক অসুস্থ রোগীর অভিভাবকগণ গণমাধ্যম কর্মীদের বলেন, অনেক সময় দেখা যায় আমরা আমাদের পরিবারের  অসুস্থ মানুষদের নিয়ে হসপিটালে ছুটে আসি কিন্তু হসপিটাল গেট পার হতেই লেগে যায় অনেক সময়। ফলে ভুক্তভোগী মানুষটি বড় ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় যথা সময়ে ডাক্তারের সেবা না পেয়ে।

অ্যাম্বুলেন্স, ভ্যান, মোটরসাইকেল সহ বিভিন্ন ধরনের যানবাহন দিয়ে প্রধান গেটটি প্রায় আটকানোই থাকে। আমরা ভিতরে গিয়ে ডিউটি অফিসারদের অনেকবার বলেছি কিন্তু তারা এ বিষয়ে কোন কিছু করতে ব্যর্থ হয়েছে।

পরবর্তীতে গণমাধ্যম কর্মীরা মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প প কর্মকর্তা ডা: তন্ময় বিশ্বাসের সাথে দেখা করতে গেলে অফিস সহায়ক জানান, তন্ময় স্যারের  জ্যাঠামশাই মারা গেছেন, উনি বাড়িতে আছেন আজ স্যারের সাথে আর দেখা হবে না।

স্থানীয় সূত্রে জানা যায়, ভ্যান গাড়ির জন্য এ্যাম্বুলেন্স বা ইমার্জেন্সি কোন রোগী নিয়ে আসলে গেটে রাখা ভ্যান গাড়ির জন্য হসপিটালে প্রবেশ করাটা একটা যুদ্ধের মত হয়ে যায়। কিন্তু এটি দেখার কেউ নেই।  হসপিটাল কর্তৃপক্ষের ও কোন পদক্ষেপ নাই। এই সকল ভ্যান গাড়ির জন্য মাঝে মধ্যেই হসপিটালের সামনে ঘটে সড়ক দুর্ঘটনা।

About Syed Enamul Huq

Leave a Reply