Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ময়মনসিংহ-১ আসনে মনোনয়নপত্র জমা ৮ প্রার্থীর
--প্রেরিত ছবি

ময়মনসিংহ-১ আসনে মনোনয়নপত্র জমা ৮ প্রার্থীর

ময়মনসিংহ প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ আসন থেকে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগসহ আটজন মনোনয়নপত্র সংগ্রহ করেন। বৃহস্পতিবার ৩০শে নভেম্বর শেষ দিনে হালুয়াঘাট উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে চারজন এবং জেলা রিটার্নিং অফিসে চারজন মনোনয়ন পত্র জমা দেন বলে জানা গেছে।
হালুয়াঘাট উপজেলা রিটার্নিং অফিসে মনোনয়ন জমা দেওয়া চার জন হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জুয়েল আরেং। তিনি হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য। জাতীয় পার্টি মনোনীত প্রার্থী কাজল চন্দ্র মহন্ত তিনি হালুয়াঘাট উপজেলা জাতীয় পার্টির  সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন।  এছাড়া মনোনয়ন জমা দিয়েছেন মার্শাল মালেশ চিরান। তিনি যুবদল কেন্দ্রীয় কমিটির সহ ধর্মবিষয়ক সম্পাদক ও হালুয়াঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এবং তৃনমূল বিএনপির ময়মনসিংহ বিভাগের সহ-সভাপতি। এ ছাড়া জমা দিয়েছেন  মোঃ মোকলেসুর রহমান বাচ্ছু তিনি হালুয়াঘাট উপজেলা যুক্তফ্রন্ট এর নেতা।
এ ছাড়া ময়মনসিংহ জেলা রিটার্নিং অফিসে মনোনয়ন জমা দিয়েছেন ফারুক আহমেদ খান। তিনি ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হালুয়াঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান। আরো জমা দিয়েছেন মাহমুদুল হক সায়েম হালুয়াঘাট উপজেলার বর্তমান চেয়ারম্যান এবং গত বুধবার তিনি নির্বাচনে অংশ নিতে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন। এ ছাড়া আরো মনোনয়ন জমা দিয়েছেন গণমুক্তি ফোরামের মোছাম্মৎ রোকেয়া বেগম, ইসলামী ঐক্য জোট এর মাহবুবুর রহমান।

About Syed Enamul Huq

Leave a Reply