ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » মরিচ্যা যৌথ চেকপোস্টে বিজিবি’র ডগ স্কোয়াড উদ্ধার করল ৩০ হাজার ইয়াবা,আটক-২ গাড়ী জব্দ
মরিচ্যা যৌথ চেকপোস্টে বিজিবি’র ডগ স্কোয়াড উদ্ধার করল ৩০ হাজার ইয়াবা,আটক-২ গাড়ী জব্দ

মরিচ্যা যৌথ চেকপোস্টে বিজিবি’র ডগ স্কোয়াড উদ্ধার করল ৩০ হাজার ইয়াবা,আটক-২ গাড়ী জব্দ

উখিয়া, কক্সবাজার, প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ার মরিচ্যা চেকপোষ্টে মাইক্রোবাস তল্লাশী করে ৩০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি)। এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়।২৬ আগষ্ট সকাল আটটার দিকে তাদের আটক করা হয়।

আটককৃত দুই যুবক হলেন, উখিয়া ফলিয়াপাড়া এলাকার মোঃ আকতার কামালের ছেলে চালক মোঃ রাশেদ ইসলাম (২০) ও কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের ডি ব্লকের মোঃ আব্দুস সালামের ছেলে মোঃ মালেক রহমান (২৩)।

রামু ৩০ বিজিবির অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল ইব্রাহিম ফারুক এ তথ্য নিশ্চিত করে বলেন, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে বিজিবি জানতে পারে উখিয়া থেকে চট্টগ্রামগামী একটি মাইক্রোবাস যোগে ইয়াবার একটি বড় চালান পাচার হবে।উক্ত সংবাদে মরিচ্যা চেকপোস্টে বিজিবি সদস্যরা ডগ হ্যান্ডেলারের ডগের মাধ্যমে তল্লাশী জোরদার করে। এসময় তল্লাশির এক পর্যায়ে একটি মাইক্রোবাস গাড়িতে থাকা লোকদের আচরণ সন্দেহ হলে তাদেরকে তল্লাশী করে কিছু না মিললেও পরবর্তীতে ডগ স্কোয়াড দ্বারা একটি অনুসন্ধান করা হয়। ডগ হ্যান্ডেলার দ্বারা মাইক্রোবাসটি বামদিকের দরজায় মুখ নিয়ে ঘ্রাণ নিচ্ছিল, বিধায় দরজাটি খোলা হয়।সেখানে অতিকৌশলে লুকায়িত অবস্থায় ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।তিনি আরও বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে রামু থানায় সোপর্দ করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*