Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মরিচ্যা যৌথ চেকপোস্টে ৭০ হাজার পিস ইয়াবা ও কার্ভাডভ্যানসহ আটক চালক-হেল্পার!

মরিচ্যা যৌথ চেকপোস্টে ৭০ হাজার পিস ইয়াবা ও কার্ভাডভ্যানসহ আটক চালক-হেল্পার!

উখিয়া,কক্সবাজার, প্রতিনিধি:

কক্সবাজার-টেকনাফ সড়কের বিজিবির মরিচ্যা যৌথ চেকপোস্টে কাভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ ২ জন আটক করা হয়েছে।৬ আগস্ট (শুক্রবার) সকালে এ অভিযানট চালানো হয় বলে নিশ্চিত করেছে বিজিবি।

বিজিবি জানায়, ঢাকা থেকে টেকনাফে পটেটো চিপস এবং চানাচুর নিয়ে আসা একটি কাভার্ডভ্যান ফিরতি পথে (চট্ট মেট্টো ট-১১-৫৬৬২) প্রচুর পরিমাণ ইয়াবার চালান নিয়ে ঢাকা গমন করবে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মরিচ্যা বাজার ও মরিচ্যা যৌথ চেকপোস্টে তল্লাশী কার্যক্রম জোরদার করা হয়। পরবর্তীতে কাভার্ডভ্যানটি মরিচ্যা যৌথ চেকপোস্টে পৌঁছলে তল্লাশীর জন্য থামানো হয়।এ সময় নোয়াখালীর বাসিন্দা চালক মোঃ শরিফ উল্লাহ (২৫) ও ভোলা জেলার বাসিন্দা হেলপার সাদ্দাম হোসেন (৩১)কে ইয়াবা পাচারের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা অস্বীকার করে।

বিজিবি সদস্যরা কাভার্ডভ্যানটি তল্লাশী করলে চালকের কেবিনের মধ্যে বিশেষভাবে কোমল পানীয়র বোতলের মধ্যে লুকায়িত অবস্থায় ৭০ হাজার পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ১ টি কাভার্ডভ্যান ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।
আটককৃত আসামীদের জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, কাভার্ডভ্যান এবং মোবাইল ফোনসহ নিয়মিত মামলার মাধ্যমে রামু থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ৩০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ইব্রাহিম ফারুক।

About Syed Enamul Huq

Leave a Reply