ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » মহম্মদপুরে অগ্নিদগ্ধ সেই কলেজছাত্রী মারা গেছে।

মহম্মদপুরে অগ্নিদগ্ধ সেই কলেজছাত্রী মারা গেছে।

মহম্মদপুর উপজেলা প্রতিনিধি ( মাগুরা)        
  মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের কেড়িনগর গ্রামের কলেজছাত্রী আকলিমা খাতুন আঁখি (১৯) শরীরে অগ্নিদগ্ধের ঘটনায় দীর্ঘ ১৭দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।
মৃত্যুর সাথে লড়াই করে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আঁখি।
এ ঘটনায় বুধবার (২ সেপ্টেম্বর) বিকাল ৪টার সময় মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন আঁখির বাবা আকরাম হোসেন। আকলিমা খাতুন আঁখি মহম্মদপুর কাজী সালিমা হক মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।
গত ১৫ আগস্ট শনিবার সন্ধ্যায় বাড়ির জরাজীর্ণ সৌচাগারের সামনে থেকে আঁখিকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার প্রথমে মাগুরা সদর হাসপাতালে পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে ভর্তি করা হয়। 
এ ঘটনায় আঁখির দাদা রতন মোল্যা বাদি হয়ে মহম্মদপুর থানায় সাতজনকে আসামি করে একটি মামলা দায়ের করে। এরই মধ্যে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করেছে। অন্য দুইজন পলাতক রয়েছে।
শেখ হাসিনা জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে লাশ নিয়ে তার স্বজনরা আজ  বুধবার সন্ধ্যায় বাড়ির উদ্দ্যেশে রওনা হবে বলে জানা গেছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*