ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা
মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়।
এতে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন।
উক্ত অনুষ্ঠানে পুলিশ সুপার মো. আনিসুর রহমান, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিভিল সার্জন ডাক্তার মো. একরাম উল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমিন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বহু ত্যাগ, তিতিক্ষা ও রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশের সঠিক ইতিহাস তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। সেই লক্ষ্যে আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালনে সরকার কর্তৃক গৃহিত বিভিন্ন কর্মসূচীর সাথে সামঞ্জস্য রেখে সকল কর্মসূচী স্ব স্ব প্রতিষ্ঠান ও ব্যক্তিবর্গকে পালন করতে হবে। এর মধ্য দিয়েই তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করে একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে সকলকে এগিয়ে যেতে হবে। সভায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com