Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মহেশখালীতে নিখোঁজ বোট উদ্ধার, অস্ত্রসহ ৩ জলদস্যু আটক
--প্রেরিত ছবি

মহেশখালীতে নিখোঁজ বোট উদ্ধার, অস্ত্রসহ ৩ জলদস্যু আটক

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারের মহেশখালীতে ডাকাতের কবলে পড়ে  ১৪ মাঝি মাল্লাসহ নিখোঁজ হওয়া বোটটি মাঝি মাল্লা সহ  অক্ষত অবস্থায় উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশ।  পরে মোবাইল ট্রেকিং করে গভীর রাতে অভিযান চালিয়ে অস্ত্র ও  সরঞ্জামসহ সম্পৃক্ত তিনজন ডাকাতকেও আটক করেছে।
২ ফেব্রুয়ারী ভোরে মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙ্গা এলাকার মঞ্জুর ডাকাতের ঘর থেকে তাদেরকে আটক করা হয় বলে জানা যায়৷ আটককৃতরা হলেন-কুতুবজোমের তাজিয়াকাটার জাফর আলমের পূত্র মোঃ কাইছার (১৯),আব্দুল মালেকের পূত্র সোনা মিয়া ও ঘটিভাঙ্গার মকবুল মিয়ার পূত্র তারেক (২৬)। তাদের থেকে ২টি দেশীয় তৈরী একনলা বন্ধুক,১টি দেশীয় তৈরী এল জি,২টি কিরিস, ১ টি দা,১০টি মোবাইল, ২টি হাতঘড়ি,ও ফিশিং বোটের ইঞ্জিনের সেলফ উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার ওসি ( তদন্ত ) আব্দুর রাজ্জাক মীর।  তিনি আরও জানান, গত ২৯ জানুয়ারী কক্সবাজারে একটি বোট কক্সবাজারের নাজিরারটেক সাগরে জলদস্যুর কবলে পড়েছে মর্মে ১ ফেব্রুয়ারী জিডি করেন বোট মালিক মোহাম্মদ শাদাত। তার অনুসন্ধান করতে গিয়ে গোপন সংবাদের ভিত্তিতে কুতুবজোমের ঘটিভাঙ্গার মঞ্জুর ডাকাতের বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মন্জুর  ডাকাত পালিয়ে যায়। এটা নিয়ে মহেশখালী থানায় অস্ত্র মামলা ও কক্সবাজার সদর থানায় ডাকাতী মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply