ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » মহেশখালীতে মৃত মহিষের মাংস বিক্রয়কালে দুইজন আটক,মুলকসাই পলাতক
মহেশখালীতে মৃত মহিষের মাংস বিক্রয়কালে দুইজন আটক,মুলকসাই পলাতক

মহেশখালীতে মৃত মহিষের মাংস বিক্রয়কালে দুইজন আটক,মুলকসাই পলাতক

কক্সবাজার প্রতিনিধি :
কক্সবাজারের মহেশখালী উপ‌জেলার বড় ম‌হেশখালী‌ নতুন বাজার মাঠ থেকে মৃত ম‌হি‌ষের মাংশ বিক্রয়কা‌লে ২জনকে আটক করেছে মহেশখালী থানা পুলিশ।
আটককৃত ২জন পিতা ও পুত্র বলে জানা গেছে, তাদের বাড়ী কুতুবজোম ইউনিয়নের তাজিয়াকাটা গ্রামে। ঘটনা‌‌টি ঘ‌টে‌ছে ৭ ডি‌সেম্বর সকাল সাড়ে দশটায় বড় ম‌হেশখালী নতুনবাজারে।
বড় মহেশখালীর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুলের  সহায়তায় নতুন বাজার থেকে বিক্রয় কালে মৃত ম‌হি‌ষের মাংশ জব্দ ক‌রে এসময় ঘটনাস্থল থেকে ২জনকে আটক করে পুলিশ কে সংবাদ দেয় স্থানীয় জনতা।
ঘটনাসুত্রের বর্ননা মতে, কুতুবজোম নয়াপাড়া গ্রামের জৈনক  আলী আকবর এর মালিকানাধীন প্রায় ১লক্ষ টাকা মূল্যর একটি মহিষ দীর্ঘদিন অসুস্থ ছিল। নানান চিকিৎসার পর ও মহিষটি ৭ডিসেম্বর ভোর রাতে নয়া পাড়া গ্রামে গোয়াল ঘরে মৃত হয়।
মহিষের মালিক তাদের রাখাল গফুর কে মৃত মহিষটি মাঠিতে ফুতে পেলার জন্য  নির্দেশ দিলে সে তাজিয়াকাটা গ্রামের হাজী সাহেব মিয়া পুত্র মনজুর ও তার পুত্র নুর হাসেম থেকে ২০হাজার টাকায় মৃত মহিষটি বিক্রয় করে। মনজুর ও হাসেম ৩হাজার টাকা লাভে মহিষটি কাটা ছেড়া করে নতুন বাজার সাতঘরিয়া পাড়ার সলিম উল্লাহ, আয়াত উল্লাহ,আনচার ও শাহা আলম সহ আরো ৮ জনের নিকট বিক্রয় করে। তারা যৌথ ভাবে নতুন বাজার মাঠে মৃত মহিষের মাংশ বিক্রয়ের গুনজন শুরু হলে মহিষের মালিক আলী আকবর ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত মহিষের মাংষ বিক্রয়ের সত্যতা নিশ্চিত করে। এ সময় চরম উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
  উ‌ত্তে‌‌জিত জনতা মাংশ বি‌ক্রেতা‌দের উপর ক্ষে‌পে গি‌য়ে মাংশ বি‌ক্রেতা মনজুর আহমদ ও নুর হা‌সেম‌কে আটক ক‌রলেও  ঘটনার সা‌থে জ‌ড়িত মুলকসাইরা পা‌লি‌‌য়ে যায়।
 ইউনিয়ন চেয়ারম্যানের সহায়তায়   জব্দ কৃত মৃত মহিষের মাংষ,হাড় মা‌টি‌তে পু‌‌তে ফেলা হয়।
ম‌হেশখালী থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ আবদুল হাই জানান, মৃত ম‌হি‌ষের মাংশ বিক্রয় করার সময় ২জন‌কে গ্রেফতার তরা হ‌য়ে‌ছে। তা‌দের বিরু‌দ্ধে আইনগত  ব‌্যবস্থার প্রস্তু‌তি চ‌লে‌ছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com