ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মহেশখালী উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে অনুষ্ঠিত, সভাপতি- জে এইচ এম ইউনুস, সাধারণ সম্পাদক- আ না ম হাসান
মহেশখালী উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে অনুষ্ঠিত, সভাপতি- জে এইচ এম ইউনুস, সাধারণ সম্পাদক- আ না ম হাসান

মহেশখালী উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে অনুষ্ঠিত, সভাপতি- জে এইচ এম ইউনুস, সাধারণ সম্পাদক- আ না ম হাসান

কক্সবাজার জেলা প্রতিনিধি:

আজ ৩১ জানুয়ারি মহেশখালী উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ২ টায় শেষ হয়। মহেশখালী উপজেলা প্রেসক্লাবের এই নির্বাচনে  সভাপতি নির্বাচিত হয়েছেন জাতীয় দৈনিক সকালবেলার কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক সাগর দেশের সিনিয়র স্টাফ রিপোর্টার জে এইচ এম ইউনুস,সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ইনানির মহেশখালী প্রতিনিধি  আ ন ম হাসান,সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক কক্সবাজার প্রতিনিধি এরফান হোসাইন, কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার প্রতিনিধি  এইচ.এম খাইরুল আমিন, দপ্তর ও প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন যায়যায়দিন পত্রিকার মহেশখালী প্রতিনিধি মিসবাহ ইরান। প্রফুল্ল নির্বাচন হয়েছে তবে নির্বাচনে বিজয়ীদের নজরকাঁড়া  বিজয়োল্লাস চোখে পড়েনি। এই বিষয়ে সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক আনম হাসান জানিয়েছে,  নির্বাচনে জেতা বড় উদ্দেশ্য ছিলনা। উদ্দেশ্য ছিল মভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপ্রীতি বজায় রেখে সাংবাদিক সমাজের জন্য সুষ্ঠু, সুন্দর গণতন্ত্র চর্চার। এটা জেতার চেয়েও বড় চ্যালেঞ্জ। ইতোমধ্যে সেটা দেখিয়েছে মহেশখালী উপজেলা প্রেসক্লাব। উপজেলা, জেলা নেতৃবৃন্দ নির্বাচন পর্যবেক্ষণ করে জানিয়েছেন, এই নির্বাচন সাংবাদিক সমাজের জন্য একটি মাইলফলক হয়ে থাকবে। স.ম ইকবাল বাহার চৌধুরী জানান, অনেক ত্যাগ,তিতিক্ষা,মামলা,হামলা, বাধা-প্রতিবন্ধকতা পেরিয়ে সুষ্ঠু সুন্দর,গনতান্ত্রিক নির্বাচন উপহার দেওয়া ছিল আমাদের মূল লক্ষ্য।  প্রতিহিংসা,বিদ্বেষকে থোড়াই কেয়ার না করে  মহেশখালী উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়ে সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন হয় এই নির্বাচন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন, বড় মহেশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম হুমায়ুন কবির আযাদ, গোরকঘাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রনব কুমার দে, আবদুল মাবুদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কান্তি ভট্টাচার্য।

নির্বাচন পরিদর্শন করেন, মহেশখালীর পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই, মহেশখালী উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: মাহফুজুল হক, মহেশখালী উপজেলা প্রেসক্লাবের প্রধান নির্বাচন পর্যবেক্ষক ছিলেন উপজেলা প্রকৌশলী সবুজ কুমার দে, উপজেলা নির্বাচন অফিসার বিমেলেন্দু কিশোর পাল, মাননীয় সংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের প্রতিনিধি উপজেলা যূবলীগের আহ্বায়ক আলহাজ্ব সাজেদুল করিম, উপজেলা একাডেমিক সুপারভাইজার ফজলুল করিম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শরীফ বাদশার প্রতিনিধি মহেশখালী উপজেলা শ্রমিকলীগ আহ্বায়ক মোঃ আঃ শুকুর, মহেশখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মহেশখালীর সব খবর সম্পাদক মাহবুব রোকন, সাবেক সভাপতি হারুনুর রশিদ, সহ- সভাপতি সৈয়দ মোজতবা আলী, সাংবাদিক ও কবি জাহেদ সরওয়ার, সাংবাদিক আমিনুল হক, মহেশখালী থানার উপপরিদর্শক মফিজুল ইসলাম, এস আই শাহাদত ও এস আই জসিম উদ্দিন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com