ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » মহেশখালী থানা পুলিশের জালে ইয়াবাসহ আমারও এক জন আটক
মহেশখালী থানা পুলিশের জালে ইয়াবাসহ আমারও এক জন আটক

মহেশখালী থানা পুলিশের জালে ইয়াবাসহ আমারও এক জন আটক

কক্সবাজার প্রতিনিধি:
মহেশখালী থানা পুলিশের আঁকা ছকে আবারো একজন ইয়াবা কারবারি ধরা পড়েছে। ইতিপূর্বে মহেশখালীর কালারমারছড়া ইউনিয়ন থেকে একই পদ্ধতিতে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী কে আটক করেছিল মহেশখালী থানা পুলিশ ‌। সাগর পথে মায়ানমার থেকে আসা ইয়াবা গুলো মহেশখালীর চরাঞ্চলের কিছু পয়েন্ট দিয়ে ইয়াবা ব্যবসায়ীরা দীর্ঘ দিন ধরে গোপনে দেশের বিভিন্ন জায়গায় চালান করে যাচ্ছে। পুলিশ অনেক বার চেষ্টা করেও ইয়াবা ব্যবসায়ী দের গ্রেফতার করতে ব্যর্থ হয়েছে। তবে ইতিপূর্বে মহেশখালী পৌরসভার গোরক ঘাটা থেকে ইয়াবার বিশাল চালান ধরা পড়লেও ইয়াবার গডফাদার পালিয়ে গিয়েছিল।তাই মহেশখালী থানার নবাগত ওসি প্রনব চৌধুরী তাদের ধরতে নতুন কৌশল অবলম্বন করলে ধরা পড়তে শুরু করেছে ইয়াবা ব্যবসায়ীরা। তারই ধারাবাহিকতাই নতুন ওসির পাতানো কৌশল মতে সোমবার সন্ধ্যায় বড় মহেশখালীর মাহারাপাড়া এলাকা থেকে মঞ্জুর আলম নামের এ যুবককে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। মঞ্জুর একজন মাদক ব্যবসায়ি বলে পুলিশ জানিয়েছে। মন্জুর কক্সবাজার সদর থানাধীন খুরস্কুল এলাকার বাসিন্দা।

মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) প্রণব চৌধুরী জানান- সন্ধ্যায় বড় মহেশখালীর মাহারাপাড়া এলাকার জনৈক আনুমিয়ার বাড়ির সামনে পাকা সড়ক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ৩৫ বছর বয়সি এই মঞ্জুর আলম কক্সবাজার সদর থানাধীন খুরস্কুল ডেইলপাড়া এলাকার জনৈক খুইল্ল্যা মিয়ার পুত্র। তার শশুরবাড়ি বড় মহেশখালীর মাহারাপাড়া এলাকায় কলামদারের বাড়ি। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ইয়াবাগুলো সে মহেশখালীর বড়ডেইল এলাকার জনৈক আবুল কালাম এর কাছ থেকে সংগ্রহ করে বলে জানায়।

ওসি জানান- মূলতঃ পুলিশ ছদ্মবেশে মাদক ক্রেতা সেজে অভিযান চালিয়ে এই ব্যক্তিকে ৪০০পিস ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হন। এ নিয়ে সংশ্লিষ্ট আইনে পুলিশ বাদি হয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com