ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মহেশখালী পৌর আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিলে বিনাপ্রতিদ্বন্দিতায় মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া সভাপতি নির্বাচিত
মহেশখালী পৌর আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিলে বিনাপ্রতিদ্বন্দিতায় মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া সভাপতি নির্বাচিত

মহেশখালী পৌর আওয়ামী লীগের ত্রি- বার্ষিক কাউন্সিলে বিনাপ্রতিদ্বন্দিতায় মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া সভাপতি নির্বাচিত

 মহেশখালী (কক্সবাজার) থেকে জে এইচ এম ইউনুস:
কক্সবাজারের মহেশখালী উপজেলার মহেশখালী পৌর আওয়ামীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন ২৫ জুলাই ২২ ইংরেজি মহেশখালী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের মাঠে অনুষ্টিত হয় ।সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা বলেন বর্তমানে আওয়ামীলীগের সরকার, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার, জনগণের সরকার। এই সরকারের আমলে যার ঘর নাই সেই ঘর পাচ্ছে। যার খাবার নাই সেই খাবার পাচ্ছে।  মহেশখালী পৌর আওয়ামীলীগের
 আহবায়ক ও মহেশখালী পৌরসভার সফল মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার সভাপতিত্বে,  যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম ও প্রবণ কুমার দে’র সঞ্চালনায় পৌর আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী। অনুষ্ঠানে  প্রধান বক্তা ছিলেন কক্সবাজার ২ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি।তিনি প্রধান বক্তার বক্তব্য প্রদান কালে বলেন মহেশখালী পৌর আওয়ামীলীগের কমিটি শক্তিশালী ভাবে সংগটিত হয়েছে। অতিতের চেয়ে এ অঞ্চলে নৌকার ভোট ব্যাংক তৈরি হয়েছে। আওয়ামীলীগের সরকার জনবান্ধব সরকার। মহেশখালীতে মাতারবাড়ী তাপ বিদ্যুৎ কেন্দ্র সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প হচ্ছে। চলমান প্রকল্প গুলি বাস্তবায়ন হলে এতদঅঞ্চলের জনসাধারণের ভাগ্য উন্নয়ন হবে। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীগের সহ সভাপতি এম আজিজুর রহমান বিএ,কক্সবাজার জেলা আওয়ামীগের সহ সভাপতি এড. বদিউল আলম সিকদার,কক্সবাজার জেলা আওয়ামীগের উপদেষ্টা ডাঃ নুরুল আমিন, উপজেলা আওয়ামীগের সহ সভাপতি হোয়ানকের ইউপির সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম,উপজেলা আওয়ামীগের সহ সভাপতি এম ফোরকান বিএ,উপজেলা আওয়ামীগের সহ সভাপতি মুজিবুল হক,উপজেলা আওয়ামীগের যুগ্ন আহবাক মাষ্টার রুহুল আমিন,আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান শামশুর আলম, উপজেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক এহাসানুল করিম,কক্সবাজার জেলা শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক সরওয়ার আলম, মহেশখালীর উপজেলা মহিলা আওয়ামীগের সভাপতি মশরফা জান্নাত,মহেশখালী উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম,মুক্তিযোদ্ধা সালেহ আহমদ, পৌর শাখার ১নং ওয়ার্ড আওয়ামীগ  সভাপতি এবাদুল করিম বাদল, ৬নং ওয়ার্ডের সভাপতি ডাঃ রতন কান্তি দে,পৌর ছাত্রলীগের সভাপতি হাসান মোর্শেদসহ পৌর আওয়ামীলীগের সকল ওয়ার্ডের সভাপতি সম্পাদক এবং আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কমীবৃন্দ উপস্থিত ছিলেন।
 উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি’র সঞ্চলনায় দ্বিতীয় অধিবেশন শুরু হয় বিকাল ৩টায়।
সভাপতি পদে মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া নাম প্রস্তাব করেন এবাদুল করিম বাদল সমর্থন করেন মুক্তিযোদ্ধা ছালেহ আহম্মদ। সভাপতি পদে আর কারো নাম ঘোষনা না আসায়, মেয়র আলহাজ্ব মকছুদ মিয়াকে সভাপতি ঘোষণা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী। সাধারণ সম্পাদক পদের জন্য ৪জন প্রার্থীতা ঘোষনা করেছেন।তারা হলেন এবাদুল করিম বাদল, রফিকুল ইসলাম,জয়নাল আবেদীন, খাইরুল আমিন বাবর। পরে ৪জন প্রার্থীর মধ্যে সমযোতা হয়ে রফিকুল ইসলামকে সমর্থন করায়  সাধারণ সম্পাদক ঘোষণা করা হয় রফিকুল ইসলামকে। অনুষ্ঠানস্থলে ছিল নারী পুরুষ  কর্মী সমর্থকের ব্যাপক উপস্থিতি।
কাউন্সিলরদের স্বতঃস্ফূর্ত সমর্থন ও কন্ঠ ভোটে পৌর সভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া কে সভাপতি এবং রফিকুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে আগামী ৩বছরের জন্য মহেশখালী পৌর আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com