ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাইটিভি গ্রাম বাংলার উন্নয়নের সংবাদ প্রচার করে- জেলা প্রশাসক শাহগীর আলম
মাইটিভি গ্রাম বাংলার উন্নয়নের সংবাদ প্রচার করে- জেলা প্রশাসক শাহগীর আলম

মাইটিভি গ্রাম বাংলার উন্নয়নের সংবাদ প্রচার করে- জেলা প্রশাসক শাহগীর আলম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ায় আলোচনা সভা ও দোয়া  ইফতার মাহফিলের মাধ্যমে মাইটিভির যুগপূর্তি ও ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত-
মাইটিভি অন্যান্য সংবাদের পাশাপাশি গ্রাম বাংলার উন্নয়নের সংবাদ প্রচার করে প্রশংসিতঃ জেলা প্রশাসক মো. শাহগীর আলম
দর্শক নন্দিত টেলিভিশন মাইটিভি ১৩তম বছরে পা দিয়েছে। এই উপলক্ষ্যে শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম।
ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এএসএম শফিকুল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বারের সভাপতি আজিজুল হক, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, বিশিষ্ট নারী নেত্রী অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি আল-আমিন শাহীন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি দীপক চৌধুরী চৌধুরী বাপ্পি, সাধারণ সম্পাদক মনির হোসেন ও বিশিষ্ট শিল্পপতি দেওয়ান মারুফ প্রমুখ।
আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মাই টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি আ ফ ম কাউসার এমরান।
জেলা প্রশাসক মো. শাহগীর আলম তার বক্তব্যের শুরুতেই মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে বলেন, মাইটিভি অন্যান্য অনুষ্ঠানের পাশাপাশি গ্রাম-বাংলার সংবাদ গুলোকে প্রাধান্য দেয়। ব্রাহ্মণবাড়িয়াতেও মাইটিভি সরকারি বিভিন্ন প্রোগ্রাম গুলো প্রচার করে আসছে৷ যা প্রশংসার দাবি রাখে।
তিনি বলেন, ভাল বিষয় গুলো টিভিতে সুন্দরভাবে উপস্থাপন করা যায়। তেমনি গণমাধ্যমে সংবাদের মাধ্যমে ভুল গুলো তুলে ধরেন সেখানে সংশোধনের সুযোগ থাকে। তিনি সাংবাদিকদের প্রতি সরকারের উন্নয়নমূলক কাজ গুলো তুলে ধরার আহবান জানান।
পরে দেশ-জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে উপস্থিত সবার মাঝে ইফতার বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাংবাদিক হাবিবুর রহমান পারভেজ।
অনুষ্ঠানে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুহুল আমিন, জেলা সমাজ সেবার উপ-পরিচালক আব্দুল কাইয়ুম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মজিবুর রহমান বাবুল, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম, পরিদর্শক তদন্ত সোহরাব আল হোসাইন, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, মডেল গার্লস স্কুলের সাবেক প্রধান শিক্ষক নাঈমা জান্নাত, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আরজু, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি উসমান গনি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সৈয়দ মো. আকরাম, ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপক কাজী কাইয়ুম খাদেম, নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিদুল ইসলাম, ড্রিম ফর ডিজএ্যাবেলিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, সামজিক ও সংস্কৃতিকে সংগঠনের প্রতিনিধিরা প্রেসক্লাব কার্যকরি কমিটির নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।
এরআগে অতিথিদের জেলা প্রতিনিধির পক্ষ থেকে নবীনগর প্রতিনিধি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, আখাউড়া প্রতিনিধি জালাল হোসেন মামুন, জেলা প্রতিনিধির চিত্র সাংবাদিক সজিব আহম্মেদ ও গভঃ মডেল গার্লস হাই স্কুলের গার্লস গাইডের সদস্যরা  ফুলল শুভেচ্ছা  জানান।
অনুষ্ঠানে উন্নয়ন অগ্রযাত্রায় জন্য অসাম্প্রদায়িক চেতনায় ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের রুপকার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জনাব উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপির জন্য বিশেষ সম্মানণার ঘোষনা দেন। রাষ্ট্রীয় অনুষ্ঠান খাকায় মাননীয় সংসদ সদস্য মাইটিভির অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com