ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » মাগুরার মহম্মদপুরে পৃথক ঘটনায় ২ শিশুর আত্মহত্যা

মাগুরার মহম্মদপুরে পৃথক ঘটনায় ২ শিশুর আত্মহত্যা

মহম্মদপুর (মাগুরা)   উপজেলা প্রতিনিধি :

মাগুরা মহম্মদপুর উপজেলায় পৃথক ঘটনায় দুই জন শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন চরপাচুড়িয়া গ্রামের বৈশাখী খাতুন (১২) এবং চাকুলিয়া গ্রামে স্বপ্না খাতুন (১০)।
উপজেলার চরপাচুড়িয়া গ্রামে বৈশাখী খাতুন (১২) নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্বজনরা। মৃত বৈশাখী ওই গ্রামের ইমরাজ শেখের মেয়ে ও মহম্মদপুর সদর বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ।আজ শুক্রবার দুপুরে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
বৈশাখীর চাচা মিরাজ শেখ জানায়, সকাল থেকেই বৈশাখী ও তার বোন সোহাগীর মধ্যে মনোমালিন্য হয়। দুপুরে তাকে বাড়িতে দেখতে না পেয়ে খোজাখুঁজির এক পর্যায়ে বাড়ির একটি ঘরে তার ঝুলন্ত লাশ দেখতে পায় । পরে তাকে দ্রুত মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।
অন্যদিকে, উপজেলার নহাটা ইউনিয়নের চাকুলিয়া গ্রামে স্বপ্না খাতুন (১০) নামে এক শিশুর গলায় ফাঁস  দিয়ে আত্মহত্যা করেছে। সে চাকুলিয়া গ্রামের উত্তর পাড়ার হাসমত হোসেনের মেয়ে।আজ (২৮ আগষ্ট) শুক্রবার  বিকেলে ওই কন্যাশিশুর গলায় ওড়না প্যাঁচানো লাশ উদ্ধার করে পুলিশ।
পারিবারিক সূত্রে জানা যায়, স্বপ্না তার বড় বোনের সাথে বিকালে মাছ কাঁটাতে বসে। এ ঘটনার এক ঘন্টা পর  সে নিজ ঘরের আড়াড় সাথে ওড়না প্যাঁচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে স্বজনরা ঘরে এসে বিছানার উপর গালায় ওড়না প্যাঁচানো চাঁদর দিয়ে ঢাকা লাশ পড়ে থাকতে দেখে। 
নহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃরফিকুল ইসলাম বলেন, মেয়ের বাবার কথা এলোমেলো হওয়ার লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*