ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » শ্রদ্ধাঞ্জলী/শোক বার্তা » মাগুরার শ্রীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালন আওয়ামী স্বেচ্চাসেবকলীগের ।
মাগুরার শ্রীপুরে  যথাযোগ্য মর্যাদায়  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালন আওয়ামী স্বেচ্চাসেবকলীগের ।

মাগুরার শ্রীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালন আওয়ামী স্বেচ্চাসেবকলীগের ।

জেলা প্রতিনিধি, মাগুরা।

মাগুরার শ্রীপুরে  যথাযোগ্য মর্যাদার সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন  করে শ্রীপুর উপজেলা আওয়ামী স্বেচ্চাসেবকলীগ।

দিবসটি উপলক্ষে শ্রীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সকাল ১০টায় শহরের  শ্রীপুর সরকারি কলেজের সামনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের পাশে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ,  উপজেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হয়।

শ্রদ্ধাঞ্জলি শেষে ১৯৭৫ সনের ১৫ আগস্টে স্বাধীন বাংলাদেশের স্থপতি ত্বতকালীন রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদত বরণকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

আলোচনা সভায়  শ্রীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোর এরশাদ মোল্ল্যার সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আলি নুর মোল্ল্যার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন স্থানীয় শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি হুমাউনুর রশিদ মুহিত(চেয়ারম্যান,নাকোল ইউনিয়ন পরিষদ)উপজেলা আওয়ামীলীগের  সহ সভাপতি মশিয়ার রহমান(চেয়ারম্যান,  শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদ) উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আশা খন্দকার, শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ নেতা কাজী জালাল উদ্দীন,যুবলীগ নেতা খান তৈয়বুর রহমান ও সাংবাদিক জিল্লুররহমান সাগর যুবলীগনেত।        ও শ্রীপুর উপজেলা  ছাত্রলীগের সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন ও সাধারন সম্পাদক আঃ রহিম।

এছাড়াও উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি,মোঃ ফারুক হোসেন ও শফিকুজ্জামান রিপন, যুগ্ন সাধারন সম্পাদক অমিত কুমার বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মোঃ শাওন ও রুবেল মোল্ল্যা,   দপ্তর সম্পাদক শফিউল্লাহ কর্নেল, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ ফারুক,
শ্রীপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আকিদ মোল্ল্যা  ও আঃ রশিদ সহ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সকল নেতা কর্মীবৃন্দ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*