ব্রেকিং নিউজ
Home » জীবনযাপন » অভিনন্দন » মাগুরার শ্রীপুরে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন
মাগুরার শ্রীপুরে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন

মাগুরার শ্রীপুরে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন

মাগুরা প্রতিনিধি: ‘মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’ এই স্লোগানে উদ্দীপ্ত হয়ে বৃৃহস্পতিবার সকালে মাগুরার শ্রীপুর উপজেলায় সংস্কার কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। চলতি ২০২০-২১ অর্থবছরে সারাদেশে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) গ্রামীণ সড়ক নিয়মিত রক্ষণাবেক্ষণের অংশ হিসেবে উপজেলার খামারপাড়া-আবাইপুর সড়কের বারইপাড়া গ্রামের পাকা রাস্তায় শুরু হওয়া এ সংস্কার কাজ অক্টোবর মাসব্যাপী চলবে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, উপজেলা প্রকৌশলী মোঃ রাশিদুল হাসান, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সহকারী প্রকৌশলী আবুল ফজল, কমিউনিটি অর্গানাইজার মোঃ আমিরুল ইসলাম, ইউপি সদস্য মেহেদী হাসান মুকুল প্রমুখ।
উপজেলা প্রকৌশলী মোঃ রাশিদুল হাসান জানান, এলজিইডির গ্রামীণ সড়ক নিয়মিত রক্ষণাবেক্ষণের অংশ হিসেবে সড়কের অফ পেভমেন্ট কার্যক্রম শুরু হলো। অফ পেভমেন্ট বাস্তবায়নের জন্য উপজেলার ৮টি ইউনিয়নে ১০৮ জন (আরইআরএপিও এলসিএস) মহিলা কর্মী ও একজন সুপারভাইজার সারাবছর উপজেলার ১৯০ কিঃমিঃ রাস্তা সংস্কারের কাজ করবেন। এছাড়াও অন্যান্য সড়কে সমস্যা দেখা দিলে সেখানেও সংস্কার কাজ করা হবে। সড়কে জনদুর্ভোগ লাঘবের পাশাপাশি যানবাহন চলাচল স্বাভাবিক রাখার জন্য সারাবছর এলজিইডি অফ পেভমেসন্ট ও অনপেভমেন্ট রাস্তা সংস্কার করছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
http://www.tclsertifikasi.com/bondage-hookup/bondage-croch-harness-darryl-hanah-pussy-licking/