ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদক নিরাময় কেন্দ্রের কর্মীকর্তাকে হত্যাকারী রনি আটক
মাদক নিরাময় কেন্দ্রের কর্মীকর্তাকে হত্যাকারী রনি আটক

মাদক নিরাময় কেন্দ্রের কর্মীকর্তাকে হত্যাকারী রনি আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নিরাময় কেন্দ্রের কর্মীকে ছুরিকাঘা করে হত্যার দায়ে রনি (৩০) নামের এক মাদকাসেবিকে আটক করেছে সদর মডেল থানার পুলিশ।
রোববার (২২ আগস্ট) রাত সোয়া ১১টার দিকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে তাকে আটক করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম রনিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
মাদকাসক্ত রনি জেলা শহরের কাজিপাড়ায় ধোপাবাড়ি মোড় এলাকার সানু মিয়ার ছেলে।
এর আগে রোববার সন্ধ্যায় মাদকাসক্ত রনিকে মাদক নিরাময় কেন্দ্রে আনতে গিয়ে রাজিব পাল (৩৪) নামের এক যুবক ছুরিকাঘাতে নিহত হন।
তিনি ‘প্রয়াস রিহ্যাবিলিটেশন সেন্টার’ নামে একটি মাদক নিরাময় কেন্দ্রের কর্মকর্তা। এই মর্মান্তিক ঘটনাটি জেলা শহরের কাজিপাড়া এলাকায় ঘটে ছিল।
নিহত রাজিব পাল নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের ভুলতা গ্রামের কেটি পালের ছেলে। এ ঘটনায় রাশেদ নামের আরও এক যুবক গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল পাঠানো হয়েছে। রাজিব পাল ও রাশেদ জেলা শহরের ফুলবাড়িয়ার ‘প্রয়াস রিহ্যাবিলিটেশন সেন্টার’ নামের একটি মাদক নিরাময় কেন্দ্রের কর্মী।
পুলিশের সূত্রে জানা গেছে, জেলা শহরের কাজিপাড়ার সানু মিয়ার ছেলে রনি দীর্ঘদিন ধরে মাদকে আসক্ত ছিল। তার অন্যায়-অত্যাচারে পরিবারের লোকজন অতিষ্ঠ হয়ে পড়েন। রনিকে সুস্থ করে তুলতে মাদক নিরাময় কেন্দ্র ‘প্রয়াস রিহ্যাবিলিটেশন সেন্টার’ এর সঙ্গে যোগাযোগ করে সানু মিয়া।
রোববার সন্ধ্যার দিকে মাদক নিরাময় কেন্দ্রে ৬জন সদস্য কাজীপাড়ার সানু মিয়ার বাড়ি থেকে রনিকে চিকিৎসার জন্য আনতে যায়। ওই-সময় রনি ঘরের দরজা বন্ধ করে ভেতরে বসে থাকে। এক-পর্যায়ে রনি দরজা খুলে মাদক নিরাময় কেন্দ্রের সদস্যদের ওপর ছুরিকাঘাত শুরু করে।
রনির ছুরিকাঘাতে রাজিব পাল ও রাশেদ নামের দুইজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য নেয়া হয়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক ও হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. হিমেল খান রাজিব পালকে মৃত ঘোষণা করেন। আহত রাশেদকে ঢাকায় পাঠান।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*