ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুরের কালকিনিতে হাতবোমা বিস্ফোরনে বাড়ি বিধস্ত, আহত-৩
মাদারীপুরের কালকিনিতে হাতবোমা বিস্ফোরনে বাড়ি বিধস্ত, আহত-৩

মাদারীপুরের কালকিনিতে হাতবোমা বিস্ফোরনে বাড়ি বিধস্ত, আহত-৩

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনিতে হাত বোমা বিস্ফোরনে একটি বাড়ি বিধস্তের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকজন আহত হয়েছে। তাদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয়েছে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে।
সোমবার রাত ১টার দিকে কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের দক্ষিন মাথাভাঙ্গা মোহম্মদনগর এলাকার মোনাই মোল্লার বাড়িতে এ ক্রমাপত্র হয়। গুরুতর আহতরা ব্যক্তিরা হলো, সিডিখান ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের নুরাই বেপারীর ছেলে ইয়ামিন বেপারী (৩৬), দক্ষিনকান্দি গ্রামের মৌজালী শিকদারের ছেলে সুমন শিকদার (২৫) ও নতুনচর দৌলতখা গ্রামের ফুলচাঁন সরদারের ছেলে মোঃ মিন্টু সরদার(৩৪)।
ইয়ামিন বেপারীর স্ত্রী মোসাঃ শ্যামলী বেগম ওই ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে মহিলা ইউপি সদস্য।পুলিশ ও স্থানীয় এলাকাবাসি জানায়, মোনাই মোল্লার একটি পরিত্যক্ত ঘরে বসে হাতবোমা তৈরী করছিল কয়েকজন যুবক। রাত ১টার দিকে হঠাৎ বিস্ফোরনের উপগমন হয়েছে । এতে ওই ঘরটি বিধস্ত হয়। এ সময় বেশ কয়েকজন আহত হয়। তাদের মধ্যে দুইজনকে রাতেই প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের অবস্থায় অবনতি হওয়ার জন্য দুইজনকে পাঠানো হয় বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে । এবং মিন্টু সরদারকে সকলে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

এলাকার স্থানীয় লোকজনের তথ্য মতে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় আধিপত্য বিস্তারের জন্য তৈরী করা হচ্ছিল এই হাতবোমা।
এমনকি গত দুই মাসে এই এলাকায় অসংখ্য বোমা বিস্ফোরণের আপতিত ঘটে।
প্রত্যক্ষদর্শী বেলায়েত কবিরাজ বলেন, আমরা বোমার শব্দ শুনে ঘটনাস্থলে এসে দেখি রক্ত পড়ে রয়েছে। বোমা বিস্ফোরণে ৬-৭ জন আহত হয়েছে। দুজনকে বরিশাল পাঠানো হয়েছে। বাকিদের বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আহতদের উদ্ধার করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*