Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মাদারীপুরের পেয়ারপুরে ২টি বসত ঘড় আগুন ও লুটপাট

মাদারীপুরের পেয়ারপুরে ২টি বসত ঘড় আগুন ও লুটপাট

মাদারীপুর প্রতিনিধি।

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মধ্য পেয়ারপুর গ্রামে পারিবারিক কোন্দলে বসতঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠে হায়দার তালুকদার গং এর বিরুদ্ধে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ভুক্তভোগী মধ্য পেয়ারপুর গ্রামের বাসিন্দা সুমা বেগম বাদী হয়ে সোমবার (১৭ জানুয়ারী ) সকালে একই গ্রামের হায়দার তালুকদারকে প্রধান আসামি করে ১৯ জনসহ অজ্ঞাত আরো ১০/১৫জনের নামে মাদারীপুর জেলা বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

মামলার সূত্রে জানা যায়, গ্রাম্য দলাদলির থাকায় আসামিপক্ষরা রাতের আধারে সুমা ও আকাব্বার তালুকদারের বসত বাড়ি সহ আসবাবপত্র পেট্রোল আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়।এতে তিন লক্ষ টাকার আসবাবপত্র এবং ঘরে থাকা পাঁচ ভরি স্বর্ণালংকার যাহার মূল্য ৩৫০,০০০টাক ঘড়ের ড্রয়ারে নগদ ৩,০০,০০০টাকা লুটপাট ও ছিনতাই করে নিয়ে যায় বলে জানান, ভুক্তভোগী সুমা ।ক্ষতিগ্রস্ত সুমা বেগম বলেন, রবিবার গভীর রাতে তারা প্রতিপক্ষের লোকজন নিয়ে আমাদের বাড়িতে গিয়ে বসত ঘরে আগুন ধরিয়ে দেয়। এ সময় হায়দার তালুকদার ও তার লোকজন মিলে ঘরের বেড়া দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ভেতরে প্রবেশ করে লুটপাট করে চলে যায়। এ সময় স্থায়ী লোকজন ও মাদারীপুর জেলা ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করে।

এ ব্যাপারে আসামীর পক্ষের পরিবারের কাছে আগুন লাগার বিষয়টি জানতে চাইলে তারা বলেন,কারা আগুন ধরিয়েছে আমরা জানিনা কিন্তু ওরা আমাদের শুধু শুধু দোষারোপ করছে। এর আগে বাদী পক্ষের লোকজন মিলে আমাদের লোককে মেরেফেলেছে।তারা এখন মাডার কেইসের আসামী একারণে আমাদের বিরুদ্ধে ষষড়যন্ত্র মুলক মামলা করেন তারা।

পেয়ারপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান লাভলু তালুকদার ব বলেন, সুমা বেগমের ঘর আগুনে পুড়ে গেছে দেখেছি। উভয় পক্ষ আমার কোন কথা শুনছেনা।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ কামরুল ইসলাম মিঞা বলেন, ঘর পুড়ে যাওয়ার বিষয় নিয়ে মধ্য পেয়ারপুর গ্রামের হায়দার তালুকদারকে প্রধান করে একটি মামলা হয়েছে। মামলা নং P-02/22 (M)

মাদারীপুর বিজ্ঞ চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। এ ব্যাপার আইন আনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

About Syed Enamul Huq

Leave a Reply