Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মাদারীপুরে অসহায়, প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল ও হুইল চেয়ার বিতরণ
--প্রেরিত ছবি

মাদারীপুরে অসহায়, প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল ও হুইল চেয়ার বিতরণ

মাদারীপুর প্রতিনিধি:
৩২তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৫তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মাদারীপুরে ৫০০জন প্রতিবন্ধী ও অসহায় মানুষের  মাঝে শীতবস্ত্র,  হুইল চেয়ার ও সাদাছড়ি বিতারণ করা হয়েছে। আজ
রোববার বেলা ১১ টায় প্রতিবন্ধী শিশু শিক্ষা ও সেবা সংস্থা (প্রসিসেস)এর আয়োজনে শীতবস্ত্র বিতারণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন জাতীয় প্রতিবন্ধী ফোরামের মহাসচিব ড. সেলিনা আখতার। এসময় সেলিনা আখতার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা তার সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছি। প্রতিবন্ধী মানুষ আজকে দয়া করুনা চায় না তাদের অধিকার চায়। আইনে সাধারণ মানুষের যেমন অধিকার রয়েছে প্রতিবন্ধী মানুষেরও সমান ভাবে সেই সুযোগ সুবিধা ভোগ করার অধিকার রয়েছে। আমরা তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে যেতে সাহায্য করবো। এসময় তিনি আরো বলেন, এই উন্নয়নের ধারা বেগবান করতে মহিলা সংরক্ষিত আসনের প্রার্থী হয়েছি, আমি যদি সকলের সমর্থনে এমপি হতে পারি আমার কাজকে আরো গতিশীল করতে পারবো, অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধী মানুষের পাশে থেকে উন্নয়ন মূলক কাজ করবো।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মাদারীপুর কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি আকবার হোসেন হাওলাদার, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক আবীর মাহমুদ ইমরান,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনির হোসেন বিলাস, মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহাবুবুর রহমান বাদল ও সাধারণ সম্পাদক আরাফাত হোসেন প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply