ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুরে অস্ত্র ও গুলিসহ র‍্যাবের হাতে ৬ জন গ্রেফতার
মাদারীপুরে অস্ত্র ও গুলিসহ র‍্যাবের হাতে ৬ জন গ্রেফতার

মাদারীপুরে অস্ত্র ও গুলিসহ র‍্যাবের হাতে ৬ জন গ্রেফতার

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনিতে পুলিশের এসআইকে কুপিয়ে জখম করার ঘটনায় ৭টি অস্ত্র ও ৪ রাউন্ড গুলিসহ ৬ জনকে গ্রেফতার করেছে মাদারীপুর র‍্যাব-৮। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় র‍্যাব-৮ মাদারীপুর ক্যাম্পে প্রেসব্রিফিং-এ এসব তথ্য জানান র‍্যাব-৮ বরিশাল এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. জামিল হাসান। তিনি বলেন, গত ১০ এপ্রিল রাতে মাদারীপুর জেলার কালকিনি উপজেলায় বাঁশগাড়ি ইউনিয়নের মধ্যেচর এলাকায় খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) পলাশ কুমার সাহা ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হন। উক্ত ঘটনায় একটি মামলা দায়ের হলে র‍্যাব-৮ একটি ছায়া তদন্ত শুরু করে। র‍্যাব-৮ এর একটি বিশেষ দল উক্ত ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ ১৩ এপ্রিল ঢাকার জেলার কামরাঙ্গীরচর এলাকায় থেকে প্রথমে দুইজন এজাহারভুক্ত আসামীকে গ্রেফতার করে।
আটককৃত দুইজন আসামীর তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে কালকিনি উপজেলার ভূরঘাটা বাজারস্থ লালব্রীজের নিকট থেকে ৪ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৫টি দেশীয় তৈরি রিভলবার, ১টি দেশীয় তৈরি পাইপ গান, ১টি দেশীয় তৈরি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড পিস্তলের গুলি, ২ রাউন্ড পাইপ গানের কার্তুজ ও ৪টি মোবাইল সীমসহ মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের মধ্যেরচর গ্রামের মৃত. আব্দুর রশীদ বেপারীর ছেলে মো. মহিউদ্দিন ওরফে লাট্টু বেপারী (৫২) ও তার ৫ পুত্র মোঃ শাকিল বেপারী (১৮), মোঃ রাসেল বেপারী (২৮), মোঃ নয়ন বেপারী (২২), মোঃ ওসমান বেপারী (২৪), সবুজ বেপারী (৩০)।
র‍্যাব-৮ বরিশাল অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. জামিল হাসান জানান, আসামীরা একাধিক মামলার আসামী এবং আত্মগোপনের উদ্দেশ্যে উক্ত অস্ত্র ও গুলি নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যথাযথ আইনী প্রক্রিয়া গ্রহণ করা হচ্ছে।
র‍্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্ক্রাড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com