ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুরে ইউপি নির্বাচনী পরবর্তী সহিংসতায় বাড়িঘর ভাংচুর-লুটপাট
মাদারীপুরে ইউপি নির্বাচনী পরবর্তী সহিংসতায় বাড়িঘর ভাংচুর-লুটপাট

মাদারীপুরে ইউপি নির্বাচনী পরবর্তী সহিংসতায় বাড়িঘর ভাংচুর-লুটপাট

দারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরে ইউপি নির্বাচনী পরবর্তী সহিংসতায় ৪টি বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। সোমবার (১৩ জুন) সকালে সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের হুগলী এলাকায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থরা হলো, হাফিজ সরদার, তোরাব বেপারী, রফিক শেখ ও বাচ্চু বেপারী।
স্থানীয়রা জানান, ২০২১ সালের ২৯ নভেম্বর অনুষ্ঠিত মাদারীপুরের কুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে ৫নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে নির্বাচিত হন মিল্টন পরামানিক। একই পদে পরাজিত হন জাহাঙ্গীর মোল্লা। নির্বাচনের পর থেকে বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এরই জেরে সকালে বিজয়ী প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য মিল্টন পরামানিকের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরাজিত প্রার্থী জাহাঙ্গীরের সমর্থকদের বাড়িঘরে হামলা চালায়। এ সময় ৪টি বসতঘর ভাংচুর ও লুটপাট করা হয়। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছেন ক্ষতিগ্রস্থদের পাশাপাশি এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ।
ভুক্তভোগীরা জানান, আমাদের ঘরের সমস্ত মালামাল ভেংঙে ফেলেছে। ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে গেছে ওরা। আমাদের সব শেষ করে দিয়েছে। আমরা এখন পুরপুরি পথে বসে গেছি। আমরা এর বিচার চাই।
এ ব্যাপারে জানতে একাধিকবার অভিযুক্ত ইউপি সদস্যের মোবাইলে ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি।
এদিকে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন সদর মডেল থানার ‘ওসি’ মনোয়ার হোসেন চৌধুরী।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com