Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

মাদারীপুরে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত!

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। বুধবার রাত ৮টার দিকে শহরের লেকেরপাড় পৌর শিশু পার্কের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হল- শরিয়তপুরের ডেমরা থানার গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক মনিরুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী কেন্দ্র ব্যবস্থাপক ফারজানা আক্তার (২৬)। তাদের বাড়ি পটুয়াখালীতে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শরিয়তপুরের অফিস শেষে গ্রামীণ ব্যাংকের মাদারীপুর জেলা অফিস হয়ে সন্ধ্যায় মোটরসাইকেলযোগে নিজ বাড়ি পটুয়াখালীতে স্ত্রীকে সাথে নিয়ে রওয়ানা দেন মনিরুল। শহরের পুরাণ কোর্ট এলাকার শিশু পার্কের সামনের মোড় থেকে মোটরসাইকেলটি ঘোরানোর সময় বেপরোয়া একটি ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মনিরুল ও তার স্ত্রী দুজনে মোটরসাইকেল ছিটতে সড়কে পড়ে যান। পরে ঘাতক ট্রাকটি তাদের উপর দিয়ে উঠে দেয়। ঘটনাস্থলেই মারা যান স্বামী ও স্ত্রী দুজনে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এই ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালককে আটক করা সম্ভব হয়নি। এদিকে নিহত দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
প্রত্যক্ষদর্শী বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রব হাওলাদার বলেন, চোখের সামনেই এ ঘটনা। মুহুর্তেই ট্রাকটি দুজনকে চাপা দিয়ে যায়। ঘটনাস্থলে তারা মারা গেছে। এমন দুর্ঘটনা কখনই দেখিনি। খুবই মর্মান্তিক।
মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার আল শাহরিয়ার শাকিল জানান, ট্রাকচাপায় স্বামী-স্ত্রী দুজনকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যান।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম জানান, দুর্ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে পলাতক চালককে ধরতে অভিযান চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply