ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুরে দুটি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পৌরসভা দল বিজয়ী 
মাদারীপুরে দুটি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পৌরসভা দল বিজয়ী 

মাদারীপুরে দুটি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পৌরসভা দল বিজয়ী 

মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফ‌জিলাতুন্নেছা মু‌জিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্না‌মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর আছমত আলী খান স্টেডিয়াম মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।
অনুর্ধ্ব ১৭ বালক ও বালিকা ফাইনাল খেলায় প্রথমে মাদারীপুর পৌরসভা বালিকা দল ৪-০ গো‌লে রা‌জৈর উপ‌জেলা‌ বালিকা দলকে পরাজিত করে। পরে মাদারীপুর পৌরসভা বালক দল ১-০ গোলে সদর উপজেলা বালক দলকে পরা‌জিত ক‌রে। টুর্নামেন্টে দুটি খেলায় চ‌্যা‌ম্পিয়ন হওয়ার গৌরব অর্জন ক‌রে মাদারীপুর পৌরসভা। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।
মাদারীপুরের জেলা প্রশাসক রহিমা খাতুনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিতে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ এন এম ওয়াসিম ফিরোজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিন, জেলা ক্রীড়া কর্মকর্তা মো. বকতিয়ার রহমান গাজী প্রমুখ।
উল্লেখ্য, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গত ৩১ মে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্না‌মেন্টের উদ্বোধন করা হয়। এতে চারটি উপজেলা ও একটি পৌরসভা থেকে মোট ১০টি দল অংশগ্রহণ করে। এ ছাড়া এই খেলায় বালক ৪টি ও বালিকা ৪টি মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়। পুরো খেলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তালিকাভুক্ত রেফারি আফজাল হোসেন, ত্রিনাথ দাস, মো. নান্নু মুন্সি, মাসুদুর রহমান বাবু শরীফ, মিজানুর রহমান ও  মুশফিকুর আহসান নবীন দায়িত্ব পালন করেন। টুর্নামেন্ট পরিচালনা করেন মাদারীপুর ফুটবল ফেডারেশনের সভাপতি মো. গোলাম কবির।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com