ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুরে মাদ্রাসাছাত্রকে শ্বাসরোধে হত্যা, অভিযুক্ত বাবুর্চি পলাতক
মাদারীপুরে মাদ্রাসাছাত্রকে শ্বাসরোধে হত্যা, অভিযুক্ত বাবুর্চি পলাতক

মাদারীপুরে মাদ্রাসাছাত্রকে শ্বাসরোধে হত্যা, অভিযুক্ত বাবুর্চি পলাতক

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনিতে আরিফুল (১৩) নামে এক মাদ্রাসাছাত্রকে শ্বাসরোধ করে হত্যার পর পুকুরে ডুবিয়ে রাখার অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানের বাবুর্চি বোরহানের বিরুদ্ধে। জিজ্ঞাসাবাদের জন্য বোরহানের স্ত্রী নাসিমা বেগমকে আটক করেছে পুলিশ। নিহত আরিফুল মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের হোগলপাতিয়া গ্রামের হারুন সরদারের ছেলে।
স্বজনরা জানায়, মাদারীপুরের কালকিনির উত্তর কৃষ্ণনগর এলাকার দারুল কুরআন হাফিজিয়া ও কওমি মাদ্রাসা’র নাজরানা বিভাগের ছাত্র আরিফুল ইসলামকে (১৩) বৃহস্পতিবার সন্ধ্যায় মাদ্র্রাসা থেকে সাথে নিয়ে বের হয় প্রতিষ্ঠানের বাবুর্চি বোরহান হাওলাদার। তারপর আরিফুলের আর কোনো খোঁজ’ই মেলেনি। শুক্রবার সকালে বাবুর্চি বোরহানের বাড়ির (উত্তর কৃষ্ণনগর এলাকায়) উঠানের পুকুরে ভাসমান অবস্থায় আরিফুলের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে আরিফুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এই ঘটনার জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) চাইলাউ মারমা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যার পর আরিফুলের লাশ পুকুরে ফেলে রেখে পালিয়েছে অভিযুক্ত বোরহান। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com