ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুরে মাদ্রাসাছাত্রের গোপনাঙ্গ কর্তন, প্রধান অভিযুক্ত জুঁই কারাগারে
মাদারীপুরে মাদ্রাসাছাত্রের গোপনাঙ্গ কর্তন, প্রধান অভিযুক্ত জুঁই কারাগারে
--প্রতীকী ছবি

মাদারীপুরে মাদ্রাসাছাত্রের গোপনাঙ্গ কর্তন, প্রধান অভিযুক্ত জুঁই কারাগারে

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরে ইয়াসিন আরাফাত নামে এক মাদ্রাসাছাত্রের গোপনাঙ্গ কেটে ফেলার ঘটনায় প্রধান অভিযুক্ত তৃতীয় লিঙ্গের জুঁইকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বুধবার (৬ এপ্রিল) দুপুর সাড়ে ৩টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফয়সাল আল-মামুন এই আদেশ দেন।
এর আগে, মঙ্গলবার (৫ এপ্রিল) সদর উপজেলার খোয়াজপুর থেকে জুঁইকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর আদালতের পুলিশ পরিদর্শক রমেশ চদ্র দাস।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভুক্তভোগী কিশোর ইয়াসিনকে চিকিৎসার কথা বলে কৌশলে খুলনার একটি হাসপাতালে নিয়ে যান জুঁই হিজড়া। সেখানে ওই কিশোরকে অচেতন করে তার গোপনাঙ্গ কেটে ফেলা হয়। একপর্যায়ে জ্ঞান ফেরার পর বাসায় যাওয়ার জন্য কান্নাকাটি করেন ইয়াসিন। শুক্রবার বিকেলে তাকে মাদারীপুর শহরের পানিছত্র এলাকায় ফেলে পালিয়ে যান অভিযুক্ত। পরে ইয়াসিনের অবস্থা খারাপ হওয়ায় সোমবার দুপুরে তাকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে আসে পরিবার। পরে এ ঘটনার ইয়াসিনের বাবা রেজাউল মোড়ল জুঁইকে প্রধান আসামি ও অজ্ঞাতনামা আরও বেশ কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলার দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে জুঁইকে গ্রেফতার করে।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, অমানবিক এই ঘটনায় মামলার প্রধান আসামি জুঁই হিজড়াকে গ্রেফতারের পরে আদালতে পাঠানো হয়েছে। এই ঘটনায় স্থানীয় ভ্যানচালক নুরু নপ্তী, খুলনার হিজড়া স্বপ্নাসহ আরও একজন জড়িত। তাদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com