ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুরে র‌্যাব-৮,অস্বাস্থ্যকর খাবার হোটেল, ফ্যাক্টরীতে অভিযান, লক্ষাধিক টাকা জরিমানা

মাদারীপুরে র‌্যাব-৮,অস্বাস্থ্যকর খাবার হোটেল, ফ্যাক্টরীতে অভিযান, লক্ষাধিক টাকা জরিমানা

  মাদারীপুর প্রতিনিধিঃ
 মাদারীপুরের সদর এবং রাজৈর উপজেলার বিভিন্ন এলাকায় র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প মঙ্গলবার ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল, ক্ষতিকর রাসয়নিক মিশ্রন এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন করায় ৫টি প্রতিষ্ঠানকে ১ লাখ ১৩ হাজার টাকা জরিমানা করেছে ।
র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প সূত্রে জানা যায়, মঙ্গলবার মাদারীপুর জেলার সদর উপজেলার মস্তফাপুর ও চরমুগরিয়া এলাকা  এবং রাজৈর উপজেলার আমগ্রাম বাজারের বিভিন্ন খাদ্য তৈরির ফ্যাক্টরীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
র‌্যাবের আভিযানিক দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলামের উপস্থিতিতে ৫টি ফ্যাক্টরীতে অভিযান পরিচালনা করা হয়।
এসময় ভেজাল, ক্ষতিকর রাসয়নিক দ্রব্য মিশ্রন এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন করার অভিযোগে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকার আবু সায়েম মুন্সী, মো. নাঈম ইসলাম, আবুল খায়ের, একই উপজেলার চরমুগরিয়া এলাকার মো. আলী হোসেন এবং রাজৈর উপজেলার আমগ্রামের প্রহলাদ দত্তকে আটক করা হয়।
মাদারীপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সুজন কাজী ও রাজৈর উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুজ্জামানসহ অন্যরা উপস্থিত থেকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২/৪৩/৫৩ ধারা অনুযায়ী মোট ১ লাখ ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে উদ্ধার করা ভেজাল ও ক্ষতিকারক খাদ্য সামগ্রী ধ্বংস করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com