Tuesday , 16 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মাদারীপুরে র‍্যাবের অভিযানে বিপুল পরিমানের গাঁজা উদ্ধার, আটক ২

মাদারীপুরে র‍্যাবের অভিযানে বিপুল পরিমানের গাঁজা উদ্ধার, আটক ২

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরে অভিযান চালিয়ে প্রায় এক মন (৩৮ কেজি) গাঁজাসহ দুই পাচারকারীকে আটক করেছে র‍্যাব-৮।এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি পিকাপও জব্দ করা হয়। শুক্রবার (২৭ মে) ভোর আনুমানিক ৫টার দিকে শহরের মাদারীপুর-শরিয়তপুর- চাঁদপুর মহাসড়কের আচমত আলি খান সেতুর টোল প্লাজা এলাকায় এ অভিযান পরিচালিত হয় ।

আটককৃতরা হলো- নড়াইল জেলার লোহাগড়া থানার কাশিনগর ইউনিয়নের ধোপাদহ এলাকার আবুল কাশেমের ছেলে মিটুয়ার রহমান (৩৮) ও একই জেলার কালিয়া থানার বাগবাড়িয়া ইউনিয়নের তেলিডাঙ্গা এলাকার মৃত আলি হায়দার শেখের ছেলে শাজাহান শেখ (৩৫)।

র‍্যাব-৮ এর কোম্পানি কমান্ডার, স্কোয়াড্রন লীডার মোঃ সাদেকুল ইসলাম এর পাঠানো প্রেস রিলিজ থেকে এ তথ্য জানা যায়।

প্রাপ্ত তথ্য মতে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কুমিল্লা হতে চাঁদপুর-মাদারীপুর-কালনা-নড়াইল রুট ব্যবহার করিয়া নড়াইল ও যশোর জেলার উদ্দেশ্য গাঁজা নিয়ে আসছে একটি মাদক সিন্ডিকেট। উক্ত সংবাদের ভিত্তিতে মাদারীপুর শহরের আচমত আলি খান সেতুর টোল প্লাজায় চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা শুরু করে। এসময় একটি পিকাপে তল্লাশি চালিয়ে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করে এবং মাদক কাজে ব্যবহৃত পিকাপ জব্দ করা হয়। এছাড়া মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ৩টি মোবাইল, ৪টি সীমকার্ড এবং মাদক বিক্রয়ের নগদ ১৫ হাজার ৩শত টাকা উদ্ধার করা হয়।

আসামীদেরকে উদ্ধারকৃত গাঁজাসহ জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্তে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply