ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » মামলায় জড়িয়ে জমি আত্মসাতের পাঁয়তারা, বিচার চেয়ে প্রশাসনের দরজায় ঘুরছে অসহায় বৃদ্ধ
মামলায় জড়িয়ে জমি আত্মসাতের পাঁয়তারা, বিচার চেয়ে প্রশাসনের দরজায় ঘুরছে অসহায় বৃদ্ধ

মামলায় জড়িয়ে জমি আত্মসাতের পাঁয়তারা, বিচার চেয়ে প্রশাসনের দরজায় ঘুরছে অসহায় বৃদ্ধ

স্টাফ রিপোর্টার, কক্সবাজারঃ
কক্সবাজারের মহেশখালীতে কৌশল অবলম্বন করে মামালায় জড়িয়ে দিয়ে জায়গা জমি আত্মসাতের পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন এক অসহায় বৃদ্ব।
ঘটনারটি ঘটেছে কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ফকির জোমপাড়ায়। অভিযোগ সুত্রে জানা যায় কালারমারছড়ার ফকির জোমপাড়ার জৈনিক নুরুল আমিন গং একই এলাকার ৬৭ বছর বয়সী বৃদ্ধ হাকিম আলী কে কৌশলে মামলায় জড়িয়ে দিয়ে তাদের সম্পত্তি দখল করে নিয়েছে। অসহায় বৃদ্ধ হাকিম আলী প্রতিবেদকে অভিযোগ করে অশ্রু সিক্ত কন্ঠে বলেন নুরুল আমিন গং আমার সহায় সম্পত্বি আত্মসাতের পাঁয়তারা করে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আমাকে বৃদ্ধ বয়সে জেল হাজতে পাঠিয়েছে। সরকারি অধিগ্রহণে পড়া আমার সম্পদের চেকের টাকা আত্মসাৎ করে খেয়ে ফেলেছে। আমার সকল প্রকারের জায়গা জমিতে চাষাবাদ করতে দিচ্ছে না। উনারা পরিষদের চেয়ারম্যান ও সমাজের কারো বিচার মানছে না। তারা আমাদেরকে বিভিন্ন ধরনের হুমকি ধমকি দিয়ে যাচ্ছে। নিরুপায় হয়ে প্রাণ বাঁচাতে এখন আপনারা সাংবাদিকদের মাধ্যমে প্রশাসন ও জনতার দরবারে বিচার চাচ্ছি। আমি এখন মজলুম ও সর্বহারা একজন বৃদ্ধ মানুষ। আমি আমার চেকের টাকা ও সহায়সম্বল গুলো উদ্ধার করতে মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট সকলের কাছে করজোড়ে আবেদন জানাচ্ছি। অভিযোগের বিষয়ে নুরুল আমিনের সাথে কথা বলতে অনেক বার চেষ্টা করেও তার বক্তব্যে নেয়া সম্ভব হয়নি।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com