Thursday , 18 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মুন্সীগঞ্জের শিমুলিয়ায় পদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী

মুন্সীগঞ্জের শিমুলিয়ায় পদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়ায় পদ্মা নদীতে পদ্মা ক্রুজ নামে একটি ভ্রমণতরীর উদ্বোধন করলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে ভ্রমণতরীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।
ঢাকা ক্রুজ এন্ড লজিষ্টিক এর চেয়ারম্যান ও পদ্মা ক্রুজের উদ্দোক্তা মহিউদ্দিন হেলালের উপ¯’াপনায় অনুষ্ঠানে সাগত বক্তব্য রাখেন ঢাকা ক্রুজ এন্ড লজিষ্টিক এর ব্যব¯’াপনা পরিচালক বোরহান উদ্দিন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন, প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর সহ ধর্মিণী। আরো অতিথিদের মধ্যে উপ¯ি’ত ছিলেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের কর্মকর্তা হাজেরা বেগম, মিডিয়া ব্যাক্তিত্ব সৈয়দ হাবিব আলী, বাটা বাংলাদেশ মহাসচিব তৌফিক রহমান, সাংবাদিক নাদিরা কিরণ, লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জানসহ আরো অনেকে।
উল্লেখ্য, পদ্মা ক্রুজ প্রতিদিন সকাল ১০ টা থেকে দুপুর ১টা ও দুপুর ২ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ২ সিফটে চলবে। ৮০ জন পর্যটক এক সাথে ভ্রমণ করতে পারবে। এছাড়া প্রতি পুর্ণিমার রাতে ৪৬ পর্যটক ভ্রমণ করতে পারবে। এখানে ১৮ টি কেবিন রয়েছে। বুফে খাওয়া ও ভ্রমণের জন্য প্রতিজনে ২৫ শত টাকা মূল্য ধরা হয়েছে। এছাড়া ৩ থেকে ৬ বছরের শিশুদের হাফ টিকিট।

About Syed Enamul Huq

Leave a Reply