ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মুন্সীগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
মুন্সীগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি: নোয়াখালীতে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত বার্তাবাজার পত্রিকার নোয়াখালী জেলা প্রতিনিধি সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন সিরাজদিখান প্রেসক্লাবে সাংবাদিকবৃন্দ। মঙ্গলবার বেলা ১১টায় সিরাজদিখান প্রেস ক্লাবের সামনের রাস্তায় এই মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, বারবার সাংবাদিক হত্যা, অত্যাচার, নির্যাতন ও নিপিড়ন করা হচ্ছে। এগুলোর বিচার ও জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যাবস্থা করতে হবে। আর যেন কোন ভাই খুন না হয়। আর যেন প্রতিবাদ মানববন্ধনে রাস্তায় কোন সাংবাদিকদের দাড়াতে না হয়। সাগর-রুনি সহ সকল হত্যাকান্ডের বিচার দাবী জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ বাবুল, সাধারণ সম্পাদক জাবেদুর রহমান জুবায়ের, সাবেক সভাপতি সামসুজ্জামান পনির, সাবেক সভাপতি নজরুল ইসলাম বাবুল, যুগ্ন সম্পাদক নাছির উদ্দিন, যুগ্ন সম্পাদক সালাউদ্দিন সালমান, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মামুদ মান্নান,ইসমাইল খন্দকার, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম চমক, দপ্তর সম্পাদক আজাদ নাদভী।
এছাড়া সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হামিদুল ইসলাম লিংকন, মিজানুর রহমান, আজিম হাওলাদার, আরিফ হোসেন হারিস, মো. আমির ঢালী, আহসানুল ইসলাম আমিন সহ অনেকে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com