মেসি ইদানিং বেশি বেশি মেজাজ হারাচ্ছেন কেন?

0
12
স্পোর্টস ডেস্ক:
শান্ত স্বভাব আর অমায়িক ব্যবহারের জন্য ফুটবলবিশ্বে নন্দিত নাম লিওনেল মেসি। মাঠে তার মেজাজ হারানো দেখা যেন বিরল ঘটনা। সেই ঘটনাই এবার দেখা গেল করোনা পরবর্তী স্প্যানিশ লা লিগায়। ফুটবল মাঠে ফেরার পর থেকেই কেমন জানি মনমরা হয়ে আছেন লিওনেল মেসি। কথায় কথায় মেজাজও হারিয়ে ফেলছেন। সেভিয়ার বিপক্ষে গত শুক্রবারের ম্যাচে বড়সড় হাতাহাতিতে জড়িয়েও ভাগ্যক্রমে লাল কার্ড দেখেননি।
সেভিয়ার বিপক্ষে বরাবরই কঠিন পরীক্ষায় পড়তে হয় মেসিকে। গত ম্যাচ গোলশূন্য ড্র হয়। মেসির দুটি ফ্রি-কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। হতাশ লিওনেল মেসি ম্যাচের মধ্যে সেভিয়ার ডিফেন্ডার দিয়েগো কার্লোসের ওপর বেজায় চটে যান। লুইস সুয়ারেসকে ফাউল করায় মেসি এতটাই রেগে যান যে, কার্লোসকে একেবারে থুতনি ধরে ধাক্কা মারেন। তখনই মাটিতে পড়ে  যান সেভিয়া ডিফেন্ডার। অনেকেই দাবি করেছেন যে, লাল কার্ড দেখার মতো অপরাধ করেছেন মেসি।
ম্যাচের আগে মেসির সামনে দারুণ এক মাইলফলকের হাতছানি ছিল। আর মাত্র একটি গোল করতে পারলেই ক্যারিয়ারে ৭০০তম গোলের চূড়ায় উঠে যেতেন মেসি। কিন্তু আর্জেন্টাইন সুপারস্টারকে সেই সুযোগ দেয়নি সেভিয়া। তাই হয়তো মেজাজ হারিয়ে ফেলেন মেসি। এছাড়া তার কোনো ব্যক্তিগত সমস্যা আছে কিনা সে বিষয়ে এখনও কিছু জানাতে পারেনি স্প্যানিশ মিডিয়াগুলো। মেসিকে অমায়িক রূপেই দেখতে পছন্দ করবে সবাই।

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ