ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মেয়র হুমকি দিলেন, এমপি জিডি করলেন
মেয়র হুমকি দিলেন, এমপি জিডি করলেন

মেয়র হুমকি দিলেন, এমপি জিডি করলেন

অনলাইন ডেস্ক:

‘আপনি আমার জীবন শেষ করেছেন। আমিও আপনাকে ক্ষমা করবো না। দেখে নিবো। রক্তের বন্যা বইয়ে দিবো।’মোবাইল ফোনে ময়মনসিংহের গৌরীপুর আসনের এমপি নাজিম উদ্দিন আহম্মেদকে এমন হুমকি দেওয়ায় অভিযোগে কোতোয়ালি থানায় জিডি করেছেন এমপি নিজে।

গতকাল রবিবার (৩১ জানুয়ারি) বিকেলে ওই জিডিটি প্রসিকিউশনের অনুমতি চেয়ে ময়মনসিংহের এক নম্বর চীফ জুডিশিয়াল আমলী আদালতে আবেদন করা হয়েছে।

স্থানীয় সুত্র ও জিডি থেকে জানা যায়,গত শনিবার তৃতীয় ধাপে গৌরীপুর পৌরসভা নির্বাচনের দিন বিকেলে ৪টা ১৭ মিনিটে স্বতন্ত্র মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম এমপি নাজিম উদ্দিনের মোবাইল নাম্বারে ফোন করেন। এ সময় মেয়র রফিক বলেন, আপনার কারনে আমার জীবন শেষ হয়ে গেছে। আমি আপনাকে ক্ষমা করবো না। রক্তের বন্যা বইয়ে দিবো। একই সাথে তখন এমপি পুত্র তনজির আহম্মেদ রাজিবকে হুমকি দেওয়া হয়।

বিষয়টি উল্লেখ করে শনিবার রাতেই ময়মনসিংহ কোতোয়ালি থানায় একটি সাধারন ডায়রি করেন এমপি নিজে। এ ঘটনার পর উল্লেখিত বিষয়টির প্রসিকিউশনের অনুমতি চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ। ময়মনসিংহ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এক নম্বর আমলী আদালতে ওই আবেদন করেন কোতোয়ালি থানার উপপরিদর্শক(এসআই) নিরুপম নাগ।

এ ব্যাপারে সংসদ সদস্য নাজিম উদ্দিন আহম্মেদ বলেন, ‘আমার মোবাইলে ফোন দিয়ে সৈয়দ রফিক বলতে থাকে,আপনাকে ও আপনার ছেলেকে দেখবো। রক্তের হোলি খেলা হবে। এখানে যা হয় তার সব দায়দায়িত্ব আপনাকেই নিতে হবে।’

এমপিকে ফোন করার কথা স্বীকার করে নবনির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন,‘আমি উনাকে শুধু বলেছিলাম নির্বাচন আচরণ বিধি লংঘন করে কেন কেন্দ্রে গিয়েছিলেন ছেলেসহ। এতে তখন যদি কোনো ঘটনা ঘটতো তবে তো রক্তের বন্যা বয়ে যেতো। আর এই কথাকেই তিনি প্রাণনাশের হুমকি দিয়েছি বলে জিডি করেছেন। এ বিষয়ে আমি আইনিভাবেই মোকাবেলা করবো।’

ময়মনসিংহ কোতোয়ালি থানার ওসি তদন্ত ফারুক হোসেন জিডির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আদালত অনুমতি দিলেই তদন্ত কার্যক্রম শুরু হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com