ব্রেকিং নিউজ
Home » জাতীয় » মোড়লদের লড়াইয়ে সমস্যায় পড়েছি আমরা: পরিকল্পনামন্ত্রী
মোড়লদের লড়াইয়ে সমস্যায় পড়েছি আমরা: পরিকল্পনামন্ত্রী
--ফাইল ছবি

মোড়লদের লড়াইয়ে সমস্যায় পড়েছি আমরা: পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক:

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, মোড়লদের লড়াইয়ের কারণে আমরা সমস্যায় পড়েছি। তবে এ পরিস্থিতি থেকে উত্তোরণে আমরা কাজ করে যাচ্ছি।

আজ বৃহস্পতিবার দুপুরে তাঁর নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাশিয়া-ইউক্রেন যুদ্ধকে ইঙ্গিত করে এসব কথা বলেন মন্ত্রী। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, বৈশ্বিক পরিস্থিতির কারণে তেল, চালসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়েছে।

মোড়লদের যুদ্ধের কারণে আমরা সমস্যায় পড়েছি। আমাদের সরকার ধৈর্যের সঙ্গে এ সমস্যা সমাধানে কাজ করছে।

বর্তমান বিদ্যুৎ পরিস্থিতির কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার গত ১৪, ১৫ বছরে দেশে বৈপ্লবিক উন্নয়ন করেছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। শিক্ষা, যোগাযোগ, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে যাচ্ছে। মাসখানেকের মধ্যে বিদ্যুৎ সমস্যা কেটে যাবে। ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যাবে। আবার আমরা ঘুরে দাঁড়াবো। ভয় পাবেন না। মনে সাহস রেখে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে মিলেমিশে কাজ করুন।

মন্ত্রী আরো বলেন, বিএনপিসহ একটি মহল নানামুখী ষড়যন্ত্রের অপ্রচেষ্টা করছে। কিন্তু জনগণ জানে দেশ ও দেশের মানুষের উন্নয়ন কেবল আওয়ায়ামী লীগই করে।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com