ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » মোহনগঞ্জ হাসপাতালের আউটডোর থেকে ডাক্তার ১ টায় ত্যাগ করায় টিকিট কেটেও রোগী সেবা পায়নি
মোহনগঞ্জ হাসপাতালের আউটডোর থেকে ডাক্তার ১ টায় ত্যাগ করায় টিকিট কেটেও রোগী সেবা পায়নি

মোহনগঞ্জ হাসপাতালের আউটডোর থেকে ডাক্তার ১ টায় ত্যাগ করায় টিকিট কেটেও রোগী সেবা পায়নি

মোহনগঞ্জ ( নেত্রকোনা)  সংবাদদাতা। নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আজ বুধবার আউটডোরের টিকেট  নিয়ে দায়িত্বপালনরত মেডিকেল অফিসার ডাঃ জান্নাতুন নেছা ( চাঁদনী) দুপুর ১.০৫ মিনিটে ১০ নং কক্ষ ত্যাগ করায়  রোগী শিল্পী ডাক্তার দেখাতে পারেননি।
সরেজমিনে গেলে জানা যায়, মোহনগঞ্জ হাসপাতালে আজ বুধবার(১৬ জুন) দুপুর ১.১০ মিনিটে ১০ নং কক্ষে গিয়ে মেডিকেল অফিসার ডাঃ জান্নাতুন নেছা ( চাঁদনী)  কে  পাওয়া যায়নি। এ সময় নার্স নাজমা জানান,  ম্যাডাম দু-তলায় গিয়েছেন। এ সময় বহির্বিভাগীয় রোগীর টিকেট রেজিঃ নম্বর- ২৩৩৯৪/১৭০ কক্ষ নং ১০  তারিখ-১৬-০৬-২০২১ ইং  রোগীর নাম – শিল্পী (৪২) ডাক্তারের জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু ডাক্তার নেই।   কিছুক্ষণ পর নার্স নাজমা জানান,  মোবাইল করেছি,তিনি আসবেন। দেড়টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ  নুর মোহাম্মদ শামসুল আলম কে বিষয়টি অবহিত করা হয়। ২ টা পর্যন্ত জান্নাতুন নেছা ১০ নং কক্ষে আসেননি। এর পর নার্স নাজমা কে মোবাইল করা হলে বলেন ম্যাডাম আসেননি। সোয়া ২ টায় দায়িত্বপালনরত  ডাক্তারের ( চাঁদনী) নম্বরে মোবাইলে রিং করলে তিনি রিসিভ করেননি।  ফলে টিকেটধারী রোগী শিল্পী   অফিস সময়ে আউটডোরে ডাক্তার দেখাতে না পেরে হাসপাতাল ত্যাগ করেন। এ সময় রোগী শিল্পী বলেন, ডিউটি বাদ দিয়ে ডাঃ চাঁদনী  গেল কই? এ সময় বড়কাশিয়া গ্রামের পলেন, সোহাগ সহ  তিন যুবক ১০ নং কক্ষে গিয়ে বলেন, ডাক্তার কোথায়?  নার্স নাজমা বলেন, চলে গেছেন।  জানা যায় দুপুর ১ টার পর তিনি প্রতিদিনই চলে যান। জানা যায়,  গত  ১৫ জুন মঙ্গলবার  রাতে  সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তার আত্বীয় নিয়ে ডক্টর কোয়াটারে রোগী দেখাতে গিয়ে ছিলেন। ঐ সময়ে কামরুন নাহার বুলবুলির সাথে ও তর্ক বিতর্কসহ অসৌজন্য মূলক আচরন করেছেন ডাঃ জান্নাতুন নেছা ( চাঁদনী।  তিনি আমাদের প্রতিনিধি কে জানান বিচার চেয়ে অভিযোগ করবেন। ৫ টায় নেত্রকোনা সিভিল সার্জন মোঃ সেলিম মিঞা কে অফিস টাইমে আউটডোরের কক্ষ ত্যাগ করার বিষয়টি অবহিত করা হয়। তিনি বিষয়টি দেখবেন বলে জানান।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*