ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » শ্রদ্ধাঞ্জলী/শোক বার্তা » মৌলভীবাজারে করোনায় আ.লীগ নেতার মৃত্যু
মৌলভীবাজারে করোনায় আ.লীগ নেতার মৃত্যু

মৌলভীবাজারে করোনায় আ.লীগ নেতার মৃত্যু

মৌলভীবাজারে প্রতিনিধি::মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনকার আহমদ (৫৮) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।

ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে তিনি ইন্তেকাল করেন।

জানা যায়, আনকার আহমদ বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ আগস্ট তিনি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি ছিলেন। পরবর্তীতে ঢাকার বারডেম হাসপাতাল ভর্তি হন। তার প্রথম জানাযা রোববার বিকেল সাড়ে ৫টায় জেলা শহরের হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) মসজিদ প্রাঙ্গনে এবং দ্বিতীয় জানাযা সন্ধ্যা ৭টায় মরহুমের নিজ গ্রামের বাড়ি সদর উপজেলার কচুয়া গ্রামে অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
আনকার আহমদ ছাত্রজীবনে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্বে বিভিন্ন মেয়াদে ছিলেন। দীর্ঘ দিন তিনি মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। পরিবারের সদস্যরা তার আত্মার মাগফেরাত কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com