ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মৌলভীবাজারে করোনা টিকাদান কর্মসূচীর উদ্বোধন
মৌলভীবাজারে করোনা টিকাদান কর্মসূচীর উদ্বোধন
--প্রেরিত ছবি

মৌলভীবাজারে করোনা টিকাদান কর্মসূচীর উদ্বোধন

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে করোনা ভাইরাস প্রতিষেধক টিকাদান কর্মসূচীর আনুষ্ঠানিকতার উদ্বোধন করা হয়েছে। রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে টিকাদান কর্মসূচীর উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ। মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে উদ্বোধনী অনুষ্ঠানে সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দীন মোর্শেদ ,তত্ত্বাবধায়ক ডাঃ পার্থ সারথি দত্ত, উপ পরচিালক ডা: বিনেন্দু ভৌমিক, আবাসিক মেডিকেল অফিসার আহমেদ ফয়সাল জামান উপস্থিত ছিলেন।প্রথম পর্যায়ে করোনাভাইরাস প্রতিরোধমুলক ভ্যাকসিন (টিকা) নেন মৌলভীবাজার-৩ আসনের সাংসদ নেছার আহমেদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দীন মোর্শেদ, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শরিফুল ইসলাম, মেয়র মোঃ ফললুর রহমান, প্রেসক্লাব সভাপতি এম এ সালাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল হামিদ মাহবুব, জেলা শিশু বিষায়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদসহ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।

প্রতিদিন (শুক্রবার ও সরকারি ছুটি ব্যতীত) সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত টিকাদান চলবে। জেলায় করোনা টিকা গ্রহণ করতে নিবন্ধন করেছেন ৫হাজার ৭শত ৫৪ জন। প্রথমদিনে জেলায় সব মিলিয়ে টিকা নিবেন ৮১৬ জন।
এরমধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে টিকা গ্রহণ করবেন ২৯৭ জন, রাজনগরে ৫০ জন, কুলাউড়ায় ৩০জন, বড়লেখায় ১০০ জন, শ্রীমঙ্গলে ২০০ জন, জুড়ীতে ৩০ জন এবং কমলগঞ্জ ১০০ জন। করোনা টিকা প্রদানের জন্য সদর হাসপাতালে ৮টি বুথ ও প্রতিটি উপজেলায় থাকবে ৩টি করে বুথ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com