ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন ৪৯ সাংবাদিক
মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন ৪৯ সাংবাদিক

মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন ৪৯ সাংবাদিক

মৌলভীবাজার প্রতিনিধি::
করোনাকালীন ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মৌলভীবাজারের ৪৯ জন সাংবাদিক পেয়েছেন ১০ হাজার করে টাকা। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে এই অর্থ সহায়তা দেয়া হয়েছে।
বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার এই চেক বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট জেলা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এতে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পৌরসভা মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, জেলা তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, ইমজা সভাপতি এড. রাধাপদ দেব সজল,অনলাইন প্রেসক্লাবের সভাপতি জাফর ইকবাল, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকশি ইকবাল আহমদ, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাহিদ আহমদসহ সাংবাদিকবৃন্দ।
চেক বিতরনকালে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত গণমাধ্যম কর্মিদের পাশে দাঁড়িয়েছেন। এছাড়াও অন্য পেশার পাশাপাশি গণমাধ্যম ও সাংবাদিকদের কল্যাণে কাজ করছেন প্রধানমন্ত্রী। গঠনমূলক সমালোচনাকে স্বাগত জানিয়ে জেলা প্রশাসক কোনো ভূল তথ্য বা গুজবের কারণে যাতে কোন ব্যাক্তি বা গোষ্ঠী ক্ষতিগ্রস্ত না হয় সে বিষয়ে সচেতন থাকার পরামর্শ দেন।
অনুষ্ঠানে চেক গ্রহনকারী সাংবাদিকগন প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*