ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মৌলভীবাজারে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, গ্রেফতার ১
মৌলভীবাজারে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, গ্রেফতার ১

মৌলভীবাজারে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, গ্রেফতার ১

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি ও বিদ্রুপাত্মক তথ্য প্রচারের দায়ে এক যুবককে গ্রেফতার করেছে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ।
মঙ্গলবার (১৪ জুন) সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ জিয়াউর রহমানের তদারকিতে সদর মডেল থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে সদর উপজেলার একাটুনা ইউনিয়নের কালার বাজার নামক স্থান থেকে উক্ত ফেসবুক আইডির মালিক তোফায়েল আহমেদ ওরফে হুমায়ূনকে (২৫) গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত তোফায়েল আহমেদ ওরফে হুমায়ূন একাটুনা ইউনিয়নের খোজারগাঁও গ্রামের আব্দুল কাদেরের ছেলে।
পুলিশ সুত্রে জানা যায়, SK Tufayel Ahmed নামের একটি ফেসবুক আইডি ইচ্ছাকৃতভাবে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে বিদ্রুপাত্মক ও মানহানিকর তথ্য প্রচার করে আসছিল । বিষয়টি মৌলভীবাজার জেলার পুলিশ সুপারের নজরে আসলে উক্ত ব্যক্তিকে গ্রেফতারে মাঠে নামে সদর মডেল থানা পুলিশ। পরবর্তীতে তাঁকে আটকের পর থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হলে সে ফেসবুক আইডি নিজের এবং ইচ্ছাকৃতভাবে এসব করেছে বলে স্বীকার করে বলে জানিয়েছে পুলিশ।
এবিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক জানান, গ্রেফতারকৃত তোফায়েল আহমেদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com