Saturday , 18 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মৌলভীবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ মাওলানা বশির আহমদ
--প্রেরিত ছবি

মৌলভীবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ মাওলানা বশির আহমদ

মৌলভীবাজার প্রতিনিধিঃ
জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ এ সিলেট বিভাগের মৌলভীবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ।
সোমবার ৭ মে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এর প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলা পর্যায়ে তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচন করা হয়।
সততা, দক্ষতা ও আন্তরিকতার সাথে শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনাসহ তিনি সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখায় তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান মনোনীত করা হয়।
অধ্যক্ষ মাওলানা বশির আহমদ কর্মজীবনে এক যুগেরও অধিক সময় কুলাউড়া উপজেলার হিংগাজিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তীতে ২০১৩ সালের ডিসেম্বরে উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসায় অধ্যক্ষ পদে যোগদান করেন। তৎপরবর্তী সময় থেকেই অত্যন্ত সুনাম, সততা, যোগ্যতা, মননশীলতা ও দক্ষতার সাথে অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
এছাড়াও তিনি জেলার শিক্ষাকে এগিয়ে নিতে কাজ করা থার্ষ্ট ফর নলেজ মৌলভীবাজারের সাধারণ সম্পাদক, কুলাউড়া উপজেলার ইসলামি সমাজ কল্যাণ পরিষদ হিংগাজিয়ার সভাপতি ও মাদ্রাসা শিক্ষকদের সংগঠন জমিয়াতুল মোদার্রেছীন মৌলভীবাজার জেলা শাখার ১ম যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনসহ নানামুখী সমাজ ও শিক্ষামূলক কর্মকান্ডে জড়িত আছেন।
মাদরাসা কর্তৃপক্ষ তাঁর এ অর্জনে মৌলভীবাজার জেলা পর্যায়ের নির্বাচক মন্ডলীর আহবায়ক, মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম ও সদস্য সচিব  জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমানসহ নির্বাচক মন্ডলীকে উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসার শিক্ষক ও গভর্নিং বডির পক্ষ থেকে অভিনন্দন জানান ।

About Syed Enamul Huq

Leave a Reply