ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  
ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  

ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  

জেলা প্রতিনিধি ময়মনসিংহ:
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম (সেবা) এর দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি ডিবি) মোঃ সফিকুল ইসলাম এর নির্দেশে প্রতিদিন মাদক নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি পুলিশ)।এরই অংশ হিসাবে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে ৯ কেজি গাঁজা ও গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত পিক-আপ গাড়ী জব্দ করা হয়।জানা গেছে, আজ ১২ ডিসেম্বর ২০২১ তারিখ রবিবার সকালে নান্দাইল উপজেলার দক্ষিণ চন্ডিপাশা ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে পাঁকা রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
ডিবির ওসি সফিকুল ইসলাম জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম সেবা’র নির্দেশে ডিবি পুলিশ মাদক বিরোধী নিয়মিত অভিযান চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় রবিবার সকালে এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইলের দক্ষিণ চন্ডীপাশায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে পাকা রাস্তা থেকে ৯ কেজি গাঁজা ও গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত একটি পিক-আপ গাড়ীসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে গ্রেফতারকৃতরা হলো, মোঃ মনির হোসেন, পিন্টু খান, মোঃ কালু মিয়া, মোঃ আশরাফুল ইসলাম (ড্রাইভার)। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী এবং গাঁজা ও পিকআপ উদ্ধারের বিষয়ে নান্দাইল মডেল থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে পাঠিয়েছে ডিবি পুলিশ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com