ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ময়মনসিংহ মেয়র টিটুর রোগমুক্তিতে বিশেষ দোয়া ও মিলাত মাহফিলের  আয়োজন
ময়মনসিংহ মেয়র টিটুর রোগমুক্তিতে বিশেষ দোয়া ও মিলাত মাহফিলের  আয়োজন

ময়মনসিংহ মেয়র টিটুর রোগমুক্তিতে বিশেষ দোয়া ও মিলাত মাহফিলের  আয়োজন

ময়মনসিংহ জেলা প্রতিনিধি:
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু এর রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ময়মনসিংহ মহানগর তাঁতী লীগের সাংগঠিনক সম্পাদক ও ইকরামুল হক টিটু পরিষদের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোঃ শহিদুল ইসলাম শহিদ।ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু এর অসুস্থতার কথা জানতে পেরে তিনি মর্মাহত হন এবং তাঁর জন্য দু:খ প্রকাশ করে দেশবাসীর কাছে দোয়া চেয়ে বুধবার রাত ৯টায় ৩১ওয়ার্ড খালপাড় সংলগ্ন ইকরামুল হক টিটু পরিষদ অফিসে   এক মিলাত মাহফিলের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোর্শেদুল আলম জাহাঙ্গীর ,তিনি বলেন ব্যক্তি হিসেবে মোঃ ইকরামুল হক টিটু একজন সৎ ও ভালো মানুষ।তিনি বলেন,ইকরামুল হক টিটু মেয়র পদে নির্বাচিত হওয়ার পর থেকে নাগরিক স্বার্থে জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছেন।তিনি ময়মনসিংহ  সিটিকে যানজট মুক্ত করার লক্ষ্যে বিভিন্ন সময় বিভিন্ন পদক্ষেপ গ্রহন করছেন এবং কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। শহরকে যানজটমুক্ত ও পরিবেশ সুরক্ষায় তিনি সার্বক্ষনিক কাজ করেন। তার মতো দক্ষ ও পরিশ্রমী মানুষ সমাজে বিরল ।
উল্লেখ্য,ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু গতবছরের ৭ফেব্রুয়ারি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে টিকা গ্রহণ করেছিলেন।টিকা নেওয়ার পরও তিনি করোনায় আক্রান্ত হলেন।তিনি কালিবাড়িস্থ নিজ বাসভবনে আইসোলেশনে আছেন এবং প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করছেন।
 ইকরামুল হক টিটু পরিষদ  আয়োজিত মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতে ময়মনসিংহ মহানগর তাঁতী লীগের সভাপতি একে,এম,আনিসুজ্জামান দুলাল,জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য আবু বক্কর সিদ্দিক সাগর,সিটি কর্পোরেশনের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর,ফারজানা বুবি কাকলী ও ইকরামুল হক পরিষদের সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান,যুবলীগ নেতা শরিফ ও বিজয় সংঘের নেতৃবৃন্দ এবং ধর্মপ্রাণ মুসলমানগন উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com