Monday , 6 February 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
যুবদল থেকে উঠে আসা নেতা দিরাই উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত সভাপতি পদ থেকে কামাল উদ্দিন কে বাতিলের দাবীতে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের মানববন্ধন
--প্রেরিত ছবি

যুবদল থেকে উঠে আসা নেতা দিরাই উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত সভাপতি পদ থেকে কামাল উদ্দিন কে বাতিলের দাবীতে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
বিএনপির আদর্শের এক সময়কার যুবদল নেতা কামাল উদ্দিনকে সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সভাপতির পদ বাতিলের দাবীতে মানববন্ধন করেছে দিরাই উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
মঙ্গলবার সকালে সাড়ে ১১টায় সংগঠনের তৃণমূলের নেতৃবৃন্দের আয়োজনে শহরের থানা পয়েন্টের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে সামছুল ইসলাম মংলার’ সভাপতিত্বে ও রুবেল সরদারের পরিচালনায় অনুষ্ঠানে  বক্তব্য রাখেন দিরাই উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক করম মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি হায়ুম মিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল্লাহ, আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, ইধন মিয়া, জেলা পরিষদ সদস্য ও যুবলীগ নেতা রায়হান মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান জামাল মিয়া, এনামুল হক, সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. দিলোয়ার হোসেন,দিরাই উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. উজ্জল মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, গত ১৪ নভেম্বর আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দিরাই উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সাবেক যুবদল নেতা কামাল উদ্দিনকে  প্রস্তাবিত কমিটির সভাপতি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এই কমিটি বাতিলের দাবী জানান এবং বঙ্গবন্ধুর আর্দশের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্থ র্দূদিনের  তৃণমূল থেকে বেড়ে উঠা দিরাই উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র মোশারফ মিয়াসহ ত্যাগী নেতাকর্মীদের নিয়ে নতুন করে কমিটি গঠনের দাবী জানান। পাশাপাশি সাবেক যুবদলের কর্মী কামাল উদ্দিন গং কর্তৃক সম্মেলন চলাকালে দাড়াঁলো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে সাবেক মেয়র মোশারফ মিয়া ও দিরাই উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়সহ বেশ কয়েকজনকে আহত করে। এ ঘটনায় উল্টো মোশারফ মিয়া,রঞ্জন রায়সহ তাদের অনুসারী বঙ্গবন্ধুর আদর্শের অনেক সৈনিকের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেন বক্তারা ।
অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার সহ বিএনপির আদর্শের যুবদল নেতা কামাল উদ্দিনকে আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সভাপতির পদ থেকে অব্যাহতি দিয়ে শেখ হাসিনার রাজপথের ত্যাগী নেতা যারা কমিটিতে অবমূল্যায়িত হয়েছেন তাদের অন্তর্ভূক্ত করে কমিটি গঠনের পাশাপাশি হামলাকারীদের দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রশাসনের নিকট জোর দাবী জানান ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com