ব্রেকিং নিউজ
Home » জাতীয় » রমজানে ৫টা থেকে ১১টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ
রমজানে ৫টা থেকে ১১টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ

রমজানে ৫টা থেকে ১১টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ

অনলাইন ডেস্ক:

সারা দেশের সিএনজি ফিলিং স্টেশন বন্ধ রাখার সময়সীমা আরো ১ ঘণ্টা বাড়িয়ে ৬ ঘণ্টা করা হয়েছে। প্রথম রমজান থেকে কার্যকর হতে যাওয়া সূচি অনুযায়ী বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত বন্ধ থাকবে।

আজ বুধবার পেট্রোবাংলার উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তারিকুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন। বর্তমানে সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত বন্ধ কার্যকর রয়েছে।

গ্যাস সরবরাহ বন্ধ রাখার সময়কাল পুনঃনির্ধারণ সংক্রান্ত বিশেষ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসন্ন রমজান মাসের শুরু থেকে ঈদ-উল-ফিতর পর্যন্ত বিকাল ৫টা হতে রাত ১১টা পর্যন্ত অর্থাৎ মোট ৬ (ছয়) ঘণ্টা সকল সিএনজি স্টেশন হতে গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছে। সরকারি এ সিদ্ধান্ত মোতাবেক সারা দেশে সিএনজি স্টেশনসমূহকে উল্লিখিত সময়সূচি অনুযায়ী গ্যাস সরবরাহ বন্ধ রাখার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

এ সিদ্ধান্ত বাস্তবায়নে গ্যাস বিতরণ কম্পানির ভিজিল্যান্স টিমসমূহ নিয়মিত মনিটরিং করবে। সিদ্ধান্ত অমান্যকারী সংশ্লিষ্ট সিএনজি স্টেশন-এর বিরুদ্ধে বাংলাদেশ গ্যাস আইন, ২০১০ অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সাময়িক এ অসুবিধার জন্য পেট্রোবাংলা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।

জ্বালানি বিভাগ সূত্র জানিয়েছে, গ্যাসের সরবরাহ ঘাটতির কারণে এমন সিদ্ধান্ত। সরকার বিদ্যুতে গ্যাস সরবরাহ বাড়িয়ে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত করতে চায়।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com