Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাকিব হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন
--প্রেরিত ছবি

রাকিব হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার ৩২নং ওয়ার্ডের চায়না মোড় টোল প্লাজা হাইওয়ে রাস্তায় গত শনিবার সন্ধ্যায় কুখ্যাত নামধারী সন্ত্রাসী শাওন,পারভেজ ও তাদের দলবলের ছুরিকাঘাতে মোঃ আব্দুল রাজ্জাক রাকিব (২৪) খুন হয়। আরো বেশ কয়েকজন শ্রমিক আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।পরবর্তীতে ঘটনাস্থল টোল প্লাজার সিসি টিভি ভিডিও ফুটেজে খুনিদের চেহারা শনাক্ত করে ১৬ জনের নামে নিহতের মা হাসি আক্তার বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন। এর পূর্বে ঘটনাস্থল থেকে একজন খুনি সদস্যকে স্থানীয় লোকজন ধরে পুলিশের হাতে সোপর্দ করে ছিলো।
মঙ্গলবার দুপুরে খুনের ঘটনাস্থল  হাইওয়ে সড়কে এলাকাবাসীর উদ্যোগে নৃশংস হত্যার খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে এ মানববন্ধন করা হয়। এ মানববন্ধনে প্রায় এক হাজার লোক অশংগ্রহণ করেছিলো।
নিহত রাকিবের শিশু(০৩) ছেলে প্ল্যাকার্ড হাতে মানববন্ধনে অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন- নিহতের চাচা ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক সাগর, শামছু মেম্বার, কৃষক লীগের এম এ সিদ্দিক, ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর এমদাদুল হক মন্ডল,ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াজুল ইসলাম রাসেল, ময়মনসিংহ জেলা মহিলা লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মোছাঃ শিউলি আক্তার,৩১,৩২,৩৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর কাকলী,ময়মনসিংহ সদর যুব মহিলা লীগের নেত্রী দিলরুবা, ৩২নং ওয়ার্ডের সেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর, মোফাজ্জল,শাহআলম,সোহেল প্রমুখ। এ সময় বক্তারা বলেন
মোঃ আব্দুল রাজ্জাক রাকিব হত্যাকাণ্ডের ৩ দিন অতিবাহিত হলেও এখনো খুনিদের গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে।
প্রতিবাদকারীরা বলেন চিহ্নিত খুনিদের দ্রুত গ্রেফতার না করলে আরো বড় ধরণের কর্মসূচি হাতে নেওয়া হবে। শ্রমীক পরিবহন নেতারা বলেন খুনীদের দ্রুত আইনের আহতায় এনে শাস্তির ব্যাবস্থা না নিলে আমরা ময়মনসিংহ শহরে পরিবহন অবরোধ কর্মসূচি দিবো।
উল্লেখ্য,শনিবার রাতে রাকিব হত্যার প্রতিবাদে বিক্ষুব্ধ লোকজন প্রায় দুই ঘণ্টা ময়মনসিংহ-শম্ভুগঞ্জ ও ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোধ করে রাখে। পরে ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার ও কোতুয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসে খুনিদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করার আশ্বাস দিয়ে লোকজন অবরোধ প্রত্যাহার করায়।

About Syed Enamul Huq

Leave a Reply