ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য র‌্যাবের হাতে গ্রেপ্তার
রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য র‌্যাবের হাতে গ্রেপ্তার
--সংগৃহীত ছবি

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য র‌্যাবের হাতে গ্রেপ্তার

অনলাইন ডেস্ক:

রাজধানীর মিরপুরের শাহ আলী ও আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গতকাল সোমবার (১৭ মে) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)।

কিশোর গ্যাংয়ের গ্রেপ্তার সদস্যদের নাম রাতুল আহমেদ (২৪), আব্দুল্লাহ আল মামুন (১৭), মো. হৃদয় (১৯), মো. রুবেল (২৮), মো. সৌরভ (১৭), মো. রাজন (১৬), মো. আবু হাসনাথ রনি (২০), মো. সাগর (২২), মো. মিলন (২২), সাকিব শেখ (১৭), মো. জাহিদ (১৬), শাকিব হাওলাদার (১৯), রাকিব হাওলাদার (১৭), নয়ন হোসেন (১৮), সিরাজুল ইসলাম (২০), ইয়াসিন আরাফাত (১৯), মো. রফিক (২১) ও মো. আকাশ (১৯)।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার কিশোর অপরাধীরা মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই, মেয়েদের ইভটিজিং এবং নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার বিষয় স্বীকার করেছেন। তারা দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টিসহ এলাকায় অপরিচিত লোক গেলে তাদের জিম্মি করে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতেন। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, সোমবার দুপুরে ঢাকার আশুলিয়া থানাধীন ডেন্ডাবর পল্লীবিদ্যুৎ এবং রাজধানীর শাহ্ আলী থানাধীন দিয়াবাড়ী এলাকায় পৃথক অভিযান চালানো হয়। অভিযানে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, মাদক ও নগদ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-৪-এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেপ্তাররা দেশীয় অস্ত্র নিয়ে সাধারণ মানুষকে জিম্মি করে ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। এ ছাড়া এলাকায় আধিপত্য বিস্তারের উদ্দেশ্যে প্রায়ই এক পক্ষ অন্য পক্ষের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হতো। এ ঘটনায় গ্রেপ্তার কিশোর অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  ভবিষ্যতেও কিশোর গ্যাং গ্রুপের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com