ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » রাজধানীর বনানীর আগুন নিয়ন্ত্রণে
রাজধানীর বনানীর আগুন নিয়ন্ত্রণে
--সংগৃহীত ছবি

রাজধানীর বনানীর আগুন নিয়ন্ত্রণে

অনলাইন ডেস্ক:

রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় অবস্থিত এমিকনের ৬ তলা বাণিজ্যিক ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। চার ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট ও বিমান বাহিনীর কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের উপ-পরিচালক (অপারেশন অ্যান্ড মেইনটেনন্স) দেবাশীষ বর্ধন বিষয়টি নিশ্চিত করেছেন।

দেবাশীষ বর্ধন বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে ভেতরে সলিউশন কাট ও পিতল রযেছে। এছাড়া অনেক দাহ্য পদার্থ রয়েছে। এ কারণে হিট হয়ে আছে এবং ধোঁয়া সৃষ্টি হচ্ছে। তবে ফায়ার সার্ভিস কর্মীরা এখনও পানি দিয়ে যাচ্ছেন।

এর আগে আজ শনিবার (২১ আগস্ট) সকাল ৯টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভবনটিতে বেসরকারি আনন্দ টিভির অফিস রয়েছে। আগুন লাগার খবর পেয়ে সকাল সাড়ে ৯টায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা শুরু করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। প্রচুর ধোঁয়ার কারণে আগুন নেভাতে যথেষ্ট বেগ হয় তাঁদের।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জিয়াউর রহমান জানান, চেয়ারম্যান বাড়ি আনন্দ টিভির ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি সেখানে বিভিন্ন ক্রেস্ট তৈরি করত। বিস্তারিত পরে জানানো যাবে। তিনি জানান, একে একে ১০ থেকে এখন ১৫ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বনানী থানার (ওসি) নুরে আজম মিয়া ঘটনাস্থল থেকে জানান, ওই ভবনের তৃতীয় তলায় এমিকন নামের একটি প্রতিষ্ঠানের ক্রেস্ট তৈরির করখানা।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*