Monday , 15 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাজবাড়ীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১, আহত ২
--প্রেরিত ছবি

রাজবাড়ীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১, আহত ২

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে সন্ত্রাসীদের গুলিতে সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সুমন সবুজ (২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে আরো ২ জন।

রোববার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা এলাকায় সবুজের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত সবুজ শেখ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা এলাকার শামসুল আলম ওরফে কালা বাবুর ছেলে। এবং বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদের ভাতিজা। আহতরা হলেন একই এলাকার সজীব হোসেন ও মহায় মমীন।
স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সবুজ, তার বন্ধু সজীব ও স্পীডবোট চালক মহায় মমীনসহ মোট ৯ জন সবুজের নিজ বাড়ির রুমে বসে গল্প করছিলেন। এ সময় তার ঘরের জানালা দিয়ে দুর্বৃত্তরা গুলি ছুড়লে তারা তিনজনই গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করে।
বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিহত সবুজের চাচা শেখ ফরিদ জানান, সবুজ রাত সাড়ে ৯টার সময় উড়াকান্দা পদ্মা নদীর পাড়ে অবস্থিত গল্পগৃহ রিসোর্ট থেকে বাড়িতে এসে বন্ধুদের নিয়ে ঘরের মধ্যে হিসেব করছিল। এমন সময় বাড়ির সামনে একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে এক দল সন্ত্রাসী বাড়িতে প্রবেশ করে জানালা দিয়ে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে পালিয়ে যায়। এতে সবুজের মাথায় কয়েকটি গুলি লাগে।
রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি দুঃখজনক। এ ঘটনায় জড়িতদের কেউ পার পাবে না। পুলিশ এরইমধ্যে বিভিন্নভাবে কাজ শুরু করেছে। দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে। ঘটনাস্থলসহ আশপাশে পুলিশি টহল জোরদারসহ তদন্ত চলমান আছে।

About Syed Enamul Huq

Leave a Reply