Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশের অভিযানে ৫৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার
--প্রেরিত ছবি

রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশের অভিযানে ৫৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার

স্টাফ রিপোর্টার (রাজশাহী):
রাজশাহী মহানগরীর আরএমপির রাজপাড়া থানার শ্রীরামপুর বেড়ী বাঁধের উপর অভিযান পরিচালনা করে ৫৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা ডিবি পুলিশ।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে আসামিরা কৌশলে পালিয়ে যায়। আসামিদের বিরুদ্ধে আরএমপির রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করা হয়েছে।
পলাতক আসামিরা হলেন মোঃ জামাল আলী (৪০) ও মোঃ সাজেদুল ইসলাম সাজজুল (৪৭)। জামাল আলী রাজশাহী মহানগরীর কাটাখালী থানার খিদিরপুর পশ্চিম খানপুরের শাহজাহান আলীর ছেলে ও সাজেদুল দামুকড়া থানার হরিপুর গ্রামের ইয়ার মোহাম্মদের ছেলে। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আসামি জামাল ও সাজেদুলের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
ঘটনা সূত্রে জানা যায়, আজ  ১৭ ফেব্রুয়ারি শনিবার ভোর সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মোঃ রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসাঃ আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মোঃ মসলেম উদ্দিন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার শ্রীরামপুর বেড়ী বাঁধের উপর কতিপয় ব্যক্তি ফেন্সিডিল বিক্রির জন‍্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ভোর পৌনে ৫ টায় টায় রাজপাড়া থানার শ্রীরামপুর বেড়ী বাঁধের উপর উপস্থিত হওয়া মাত্রই পুলিশের উপস্থিত টের পেয়ে আসামি জামাল ও সাজেদুলসহ অজ্ঞাতনামা ২-৩ জন প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। এসময় প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ৫৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় আসামীদের গ্রেফতারের অভিযান অব‍্যাহত রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply