Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রামগতির ৭লাখ মানুষের ভিটামাটি রক্ষায় আমি নির্বাচন করছি- সাত্তার পালোয়ান
--প্রেরিত ছবি

রামগতির ৭লাখ মানুষের ভিটামাটি রক্ষায় আমি নির্বাচন করছি- সাত্তার পালোয়ান

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
নদীবাঁধ আন্দোলনের সংগঠক ও ঢাকা সুপ্রিম কোর্টের এডভোকেট আব্দুস সাত্তার পালোয়ান বলেন, “আমি আমার প্রিয় রামগতি-কমলনগরকে নদীভাঙন থেকে রক্ষার জন্য দীর্ঘ ১৩ বছর ধরে নদীবাঁধ নিয়ে আন্দোলন-সংগ্রাম করছি। “মাননীয় প্রধানমন্ত্রী সেখানে তিন হাজার ১০০ কোটি টাকার প্রকল্প দিয়েছেন, চার বছর মেয়াদি প্রকল্পের আড়াই বছর শেষ, কিন্তু সেখানে পাঁচ ভাগ কাজও হয়নি। “এ অবস্থায় আমার এলাকাকে রক্ষা করার জন্য, সাত লাখ মানুষকে রক্ষা করার জন্য, মসজিদ-মাদ্রাসা, রাস্তা-ঘাট, মানুষের ভিটেমাটি রক্ষার জন্য, বাবা-মার কবরস্থান রক্ষা করার জন্য আমি জীবনের ঝুঁকি নিয়েও এই সংসদ নির্বাচনে দাঁড়িয়েছি।
মঙ্গলবার ২জানুয়ারি  সন্ধ্যায় রামগতির কাজিরহাট বাজারে নদী ভাঙ্গন এলাকায় বালুচরবাসির উদ্দেশ্যে  বক্তব্য রাখেন “রকেট প্রতীক” পার্থী আব্দুস সাত্তার পালোয়ান।
আব্দুস সাত্তার পালোয়ান আরো বলেন রামগতি-কমলনগর যতবার এমপি এ পর্যন্ত নির্বাচিত হয়েছেন, সবাই বারবার আপনাদের আশায় দিচ্ছে, নদীবাঁধ করে দিবেন, নদীবাঁধ করে দিবেন বলে প্রতিবার আপনাদের ভোটে এমপি হচ্ছেন। ইচ্ছা করলে নদীবাঁধ করে দিতে পারে এমপিরা। কিন্তু বারবার নির্বাচনে নদীবাঁধ করে দিবে বলে আপনাদের বোকা বানায়, আশায় রাখে।
রকেট প্রতীকের এই স্বতন্ত্র প্রার্থী আরও বলেন, আমি কোন রাজনীতি দল থেকে আসিনি, আমি নদীবাঁধ রক্ষার জন্য নদীভাঙ্গা সাধারণ মানুষের অরাজনৈতিক সংগঠন করে নিজের লক্ষ লক্ষ টাকা খরচ করেছি। আমি রামগতি-কমলনগর নদীবাঁধ রক্ষায় জন্য আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। কোটি কোটি টাকা দিয়ে আপনাদের ভোট কিনতে পারবো না। কিন্তু আমি একটি কথা বলবো, আপনাদের জায়গা জমি রক্ষার জন্য, আমার বাবা মার কবর রক্ষার জন্য, আমি আপনাদের জন্য টেকসই নদীবাঁধ এই রামগতি- কমলনগর জন্য করে দিব ইনশাআল্লাহ্ “আগামী ৭ জানুয়ারি আমাকে “রকেট প্রতিক” ভোট দিয়ে রামগতি ও কমলনগরের মানুষ নদীভাঙা মানুষের অধিকার আদায়ের সুযোগ দিবেন।

About Syed Enamul Huq

Leave a Reply