ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » রায়পুরে জাতীয় পতাকার স্ট্যান্ড ভেঙ্গে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী ডালিয়ার মৃত্যু

রায়পুরে জাতীয় পতাকার স্ট্যান্ড ভেঙ্গে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী ডালিয়ার মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলাধীন উত্তর চরবংশী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যদের অবহেলায় জাতীয় পতাকার স্ট্যান্ড ভেঙ্গে মারা গেছে ঐ বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী জান্নাতুল ফেরদাউস ডালিয়া।

শনিবার (৩অক্টোবর) দুপুরে উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার টিটুর মেয়ে জান্নাতুল ফেরদাউস ডালিয়া বিদ্যালয়ের মাঠে খেলার সময় পতাকা স্ট্যান্ডটি ডালিয়ার মাথায় পড়ে গুরুতর আঘাত প্রাপ্ত হলে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিলে রাত ১১টার দিকে পপুলার হাসপাতালের সামনে পৌঁছলে মারা যায় ডালিয়া।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ডালিয়ার বাবা সাবেক মেম্বার টিটু জানান, পরপর কয়েকবার বিদ্যালয়টি সংস্কারের জন্য টাকা আসলেও সেই টাকা দিয়ে বিদ্যালয়টি সংস্কার করা হয়নি।
প্রধান শিক্ষকসহ বিদ্যালয় পরিচালনা পর্ষদ এর অবহেলায় আমার মেয়ের মৃত্যু হয়েছে। করোনাকালে বন্ধের দিনে তারা স্কুল খোলা রাখে।
আমি এর প্রতিকার চাই এবং রায়পুর থানার অফিসার ইনচার্জ, এএসপি সার্কেল, রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের শুদৃষ্টি কামনা করি। উল্লেখ থাকে যে, বিগত ৬মাস পূর্বেও মাঠে ফুটবল খেলার সময় সাব্বির নামে এক ছাত্রের গায়ে ভেঙে পড়ে এই পতাকা স্ট্যান্ডটি। এই ঘটনায় উক্ত ছাত্রের নিকট হতে ৫শত টাকা জরিমানা আদায় করা হলেও তা দিয়ে কোন সংস্কার কাজ না করে অবহেলাপূর্বক পূনরায় দাঁড় করিয়ে রেখেছিলেন পতাকা স্ট্যান্ডটি।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com